ক্রীড়া ডেস্কঃ সদ্যই বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন। ড্যানিয়েল ভেট্টোরি এবার পেলেন দেশের হয়ে অনন্য এক সম্মাননা। সাবেক এই অলরাউন্ডারের জার্সি নাম্বারকে চিরতরে অবসরে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। মূলত দেশের কিংবদন্তি খেলোয়াড়দের সম্মান জানাতেই জার্সিকে অবসরে পাঠানোর সিদ্ধান্ত হয়। যাতে করে এই জার্সি নাম্বার নতুন করে কারও গায়ে না ওঠে। খেলোয়াড়ি জীবনে ড্যানিয়েল ভেট্টোরির জার্সি নাম্বার ছিল ১১। সোমবার নিউজিল্যান্ড ব্ল্যাক ক্যাপস সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট করে এই জার্সিকে অবসরে পাঠানোর সিদ্ধান্ত জানিয়েছে। নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, দেশের হয়ে যে সব খেলোয়াড় ২০০টি ওয়ানডেতে প্রতিনিধিত্ব করবেন, তাদের জার্সি নাম্বার অবসরে পাঠানো হবে। ভেট্টোরি দেশের হয়ে সবচেয়ে বেশি ২৯১টি ওয়ানডে খেলেছেন। এমন ঘোষণাটা এসেছে যখন নিউজিল্যান্ড তাদের টেস্ট জার্সি নাম্বার প্রবর্তনের সিদ্ধান্ত নিয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজেই নিজেদের টেস্ট জার্সি নাম্বার চালু করবে কিউইরা।

অবসরে চলে গেল নিউজিল্যান্ড জার্সি

ক্রীড়া ডেস্কঃ সদ্যই বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন। ড্যানিয়েল ভেট্টোরি এবার পেলেন দেশের হয়ে অনন্য এক সম্মাননা। সাবেক এই অলরাউন্ডারের জার্সি নাম্বারকে চিরতরে অবসরে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

মূলত দেশের কিংবদন্তি খেলোয়াড়দের সম্মান জানাতেই জার্সিকে অবসরে পাঠানোর সিদ্ধান্ত হয়। যাতে করে এই জার্সি নাম্বার নতুন করে কারও গায়ে না ওঠে।

খেলোয়াড়ি জীবনে ড্যানিয়েল ভেট্টোরির জার্সি নাম্বার ছিল ১১। সোমবার নিউজিল্যান্ড ব্ল্যাক ক্যাপস সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট করে এই জার্সিকে অবসরে পাঠানোর সিদ্ধান্ত জানিয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, দেশের হয়ে যে সব খেলোয়াড় ২০০টি ওয়ানডেতে প্রতিনিধিত্ব করবেন, তাদের জার্সি নাম্বার অবসরে পাঠানো হবে। ভেট্টোরি দেশের হয়ে সবচেয়ে বেশি ২৯১টি ওয়ানডে খেলেছেন।

এমন ঘোষণাটা এসেছে যখন নিউজিল্যান্ড তাদের টেস্ট জার্সি নাম্বার প্রবর্তনের সিদ্ধান্ত নিয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজেই নিজেদের টেস্ট জার্সি নাম্বার চালু করবে কিউইরা।

আপনার মতামত জানানঃ