অভিনেত্রী সামিরা দুই মাসের মেয়েকে নিয়ে পর্বতচূড়ায়

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ণ, মঙ্গল, ১ অক্টোবর ১৯

বিনোদন ডেস্কঃ সন্তান জন্ম দেওয়ার পরে অনেক নারীই শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন, মানসিকভাবেও থাকেন বিপর্যস্ত। এমন মায়েদের সাহস দিতে পথে নেমেছেন বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডি। আসলে পথে বললে ভুল হবে, তিনি চড়েছেন পাহাড়ের চূড়ায়। তাও আবার একা নন, দুই মাস বয়সী মেয়েকে নিয়ে!

সম্প্রতি শিশুকন্যা নায়রাকে নিয়ে ভারতের কর্ণাটকের সর্বোচ্চ পর্বতচূড়া মুল্লায়ানগিরিতে ওঠেন সামিরা। গত সোমবার (৩০ সেপ্টেম্বর) নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন ওই সময়ের একটি ভিডিওচিত্র।
এর ক্যাপশনে তিনি লেখেন, নায়রাকে নিয়ে মুল্লায়ানগিরিতে আরোহণের চেষ্টায় বাধা পড়েছে। দম শেষ হয়ে যাওয়ায়, মধ্যপথেই থেমে গেলাম। ৬৩০০ ফুট উঁচু। এটিই কর্ণাটকের সর্বোচ্চ পর্বতচূড়া।

৩৫ বছর বয়সী এ তারকা জানান, নতুন মায়েদের কাছ থেকে তিনি বিপুল সাড়া পাচ্ছেন যারা তার থেকে অনুপ্রাণিত হয়েছেন।
ওই ইনস্টাগ্রাম পোস্টে সামিরা রেড্ডি বলেন, নতুন মায়েদের কাছ থেকে অনেক মেসেজ পেয়েছি, তারাও ভ্রমণে উৎসাহিত হয়েছেন। ভ্রমণ কাহিনীর এত ইতিবাচক সাড়া পাওয়ায় আমি শিহরিত।

মুল্লায়ানগিরিতে আরোহণের আগে ‘দে দানা দান’খ্যাত এই অভিনেত্রী ছেলে হানস ভার্দের সঙ্গে চমৎকার একটি সেলফি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। এর ক্যাপশনে তিনি লেখেন, ছুটির দিনে জড়িয়ে থাকার মতো আর কিছু নেই। এই ছোট জনাবের সঙ্গে ভালো কিছু সময় কাটালাম।
২০১৩ সালে অক্ষয় বরদেকে বিয়ের পরপরই অভিনয় থেকে সরে দাঁড়ান সামিরা। ২০১৫ সালে তাদের প্রথম সন্তান হানসের জন্ম হয়। ‘ট্যাক্সি নম্বর ৯২১১’, ‘ম্যায়নে দিল তুঝকো দিয়া’র মতো হিট সিনেমা রয়েছে সামিরা রেড্ডির ঝুঁলিতে, দক্ষিণী সিনেমাতেও কাজ করেছেন তিনি।

আপনার মতামত জানানঃ