ইয়াবা,রামদা,১২ রাউন্ড গুলিসহ একজন নারী আটক

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ণ, শনি, ৩১ আগস্ট ১৯

জেলা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ১২ রাউন্ড তাজা গুলিসহ ফিরোজা বেগম (২২) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।
শনিবার (৩১ আগস্ট) ভোর রাতে এই অভিযান চালানো হয়।
জানা যায়, ওই বাড়ি থেকে ১শ’ পিস ইয়াবা, পাঁচ কেজি গাঁজা ও একটি রামদা উদ্ধার করা হয়েছে। ফিরোজা বেগম আড়ানী পৌর বাজার এলাকার রাসেল আহম্মেদ ফিরোজের স্ত্রী।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ভোর রাতে আড়ানী বাজার থেকে ৬০ পিস ইয়াবাসহ ট্যাবলেটসহ প্রথমে জোতরঘু গ্রামের খায়রুল ইসলামকে (২৫) আটক করা হয়। পরে খায়রুল ইসলামের দেওয়া তথ্যমতে রাসেল আহম্মেদ ফিরোজ ও তার স্ত্রী ফিরোজা বেগমকে ধরতে ওই বাড়িতেও অভিযান চালানো হয়। এ সময় তল্লাশি চালিয়ে তাদের বাড়ি থেকে ছয় রাউন্ড পিস্তলের গুলি ও ছয় রাউন্ড রাইফেলের গুলি, ১শ’ পিস ইয়াবা, পাঁচ কেজি গাঁজা ও একটি রামদা উদ্ধার করা হয়। পরে স্বামীকে পাওয়া না গেলেও স্ত্রী ফিরোজাকে আটক করা হয়। ঘটনার পর থেকে রাসেল আহম্মেদ ফিরোজ পলাতক।
তিনি আরও জানান, স্ত্রী ফিরোজা বেগম ও আটক অপর জনের বিরুদ্ধে মাদক এবং অস্ত্র আইনে আলাদা দু’টি মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত জানানঃ