ঈদ দিবাগত রাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ ঈদের দিন রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। দিবাগত রাতে রাজধানী ঢাকার শান্তিনগর ও বাড্ডায় পৃথক সড়ক দুর্ঘটনায় সোহেল (৩০) ও রিমভি (২৫) নামে দু’জনের মৃত্যু হয়। সোমবার (১২আগস্ট) রাতে এ দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, সোহেলের বাবার নাম নুরুল আলম। ভাটারা নতুনবাজার এলাকার এ বাসিন্দা বাবার ব্যবসা প্রতিষ্ঠানে দেখাশোনা করতেন। সোমবার দিনগত রাত পৌনে ১টার দিকে কবির (২৮) নামের এক ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন তিনি।

শান্তিনগরে ফ্লাইওভার থেকে নেমে লাজফার্মার সামনের নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে দু’জনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন। এছাড়া কবির সামান্য আহত হয়েছেন। তারা সম্পর্কে মামাতো ফুপাতো ভাই।

অন্যদিকে নিহত রিমভির চাচা মাসুদ জানান, স্বামী-সন্তানসহ ভাটারা নতুনবাজার এলাকায় থাকতেন রিমভি। তার স্বামীর নাম কাবুল। গতরাতে উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লে অপর একটি বাস তার ওপরে উঠিয়ে দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রিমভিকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় রিমভির স্বামী-সন্তানসহ ৩ জন আহত হয়েছেন।

বাড্ডা থানার এসআই শহিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই বাসটিকে জব্দ করা হলেও পিকআপটি পালিয়ে যায়। নিহত রিমভির স্বামী ও সন্তান আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

আপনার মতামত জানানঃ