কপিলকে শাহরুখের পরামর্শ

বিনোদন ডেস্ক : কপিল শর্মা। কয়েক মাস ধরে নানা কারণে খবরের এসেছেন এ জনপ্রিয় কমেডিয়ান-অভিনেতা। বিশেষ করে সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে বিবাদের পর তার জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ থেকে তারকাদের ফিরে যাওয়া, শুটিং বাতিল করা ও মদপানে আসক্ত হয়ে মাদক নিরাময় কেন্দ্রে ভর্তিসহ তাকে ঘিরে নানা কথা শোনা যায়।

এর আগে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, শাহরুখ খানের সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’র একটি পর্বের শুটিং করতে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন কপিল। পরবর্তীতে শুটিং না করেই ফিরে আসতে হয়েছে শাহরুখ ও আনুশকা শর্মা ও জব হ্যারি মেট সেজাল সিনেমার পরিচালক ইমতিয়াজ আলীকে। সম্প্রতি তার ফিরাঙ্গি সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে এসে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন কপিল।

শাহরুখের বিষয়টি নিয়ে কপিল শর্মা বলেন, ‘কিছু মানুষ আমার সমস্যা বুঝতে পেরেছেন, আর কিছু মানুষ গুঞ্জন ছড়িয়েছেন। মানুষ লিখেছে, আমার সেট থেকে শাহরুখ চলে গেছেন। মূল ঘটনা হচ্ছে, আমি শুটিং সেটে দুপুর ২টায় পৌঁছে যাই। শাহরুখ খানের সন্ধ্যা ৭টায় আসার কথা ছিল। তিনি পাশেই কোথাও ৮টা পর্যন্ত শুটিং করছিলেন। হঠাৎ আমার মনে হয় শুটিং করতে সেটে যেতে পারব না। তারপর আমি শুটিং বাতিল করি। এরপর দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বার শুটিং বাতিল করি।’

জনপ্রিয় এ কমেডিয়ান আরো বলেন, “শাহরুখ আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। তিনি আমাকে পরামর্শ দিয়ে বলেছিলেন, ‘বিশ্রাম নাও এবং তোমার মন স্থির করো।’ আমি তার পরামর্শ গ্রহণ করি এবং বিরতি নিই। এমনকি আমি অনিল কাপুর স্যারকেও বলেছিলাম শুটিং বাতিল করার জন্য আমি অপরাধবোধ অনুভব করছি।”

‘কমেডি নাইট উইথ কপিল’ ও ‘দ্য কপিল শর্মা শো’-এর কারণে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন কপিল শর্মা। সিনেমার প্রচারণার জন্য তার অনুষ্ঠানকেই বেছে নিতেন বলিউড তারকারা। কিন্তু সুনীল গ্রোভারের সঙ্গে বিবাদের পর থেকে অনেকেই তার শোয়ে যেতে আপত্তি জানান বলে জানা যায়। ফলে তার শোয়ের টিআরপি দিন দিন কমতে শুরু করে। কপিলও বিষণ্নতায় ভুগতে থাকেন। এমনকি মদপানে আসক্ত হয়ে পড়েন।

আপনার মতামত জানানঃ