কৃতী স্যাননের নাচে বলিউড কাঁপছে (ভিডিও)

বিনোদন প্রতিবেদকঃ বাঘা বাঘা সব তারকাদের ফুল বাগান বলা চলে এই ছবিকে। যেখানে গোলাপ হয়ে ফুটেছেন মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। প্রায় ২৫ বছর পর সিনেমায় জুটি হলেন নব্বই দশকের এই প্রেমযুগল।

তাদের সঙ্গে দেখা মিলবে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা ও আদিত্য রায় কাপুরের। তারকাদের উপস্থিতি, ঐতিহাসিক গল্প, বিগ বাজেটের সেট- এইসব কারণে এরইমধ্যে বলিউডের সবচেয়ে আলোচিত সিনেমা ‘কলঙ্ক’।

ছবি মুক্তি পাবে ১৭ এপ্রিল। এরই আগে ঝড় তুলেই যাচ্ছে ছবির নান উপাদান। কখনো আসছে তারকাদের বিভিন্ন লুক, আসছে টিজার-ট্রেলার। এবার প্রকাশ হলো একটি গান। আর সেই গান রীতিমত ঝড় তুলেছে ইউটিউবে।

‘আইরা গয়র ‘ শিরোনামের গানটিতে অভিনয় করেছেন বলিউডের সেক্স সিম্বল অভিনেত্রী কৃতী স্যানন। তার সঙ্গে রয়েছেন ‘কলঙ্ক’র দুই অভিনেতা বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুর।

অন্তরা মিত্র, জাভেদ আলী এবং তুষার জোশী এই গানটি গেয়েছেন এবং গানটির সুর দিয়েছেন প্রীতম। গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

ইউটিউবে ‘আইরা গয়রা’ গানটি প্রকাশ হয়েছে ১৩ এপ্রিল। মুক্তি পাওয়ার পরেই অবধারিতভাবে গানটি ভাইরাল হয়েছে। মাত্র একদিনের মধ্যেই গানের ভিডিওটি দেখেছেন ৪০ লাখেরও বেশি দর্শক।

অভিষেক বর্মণের পরিচালনায় ‘কলঙ্ক’ ছবির একটি আইটেম গানে দেখা দেবেন কৃতী সে কথা আগেই জানিয়েছিলেন তিনি। গানের মুক্তির পূর্বে, কৃতী তার ভক্তদের জন্য গানে তার একটি লুকও প্রকাশ করেছিলেন। লিখেছিলেন, ‘জশন কি রাত! আজ আইরা গায়রা মুক্তি পাচ্ছে, সঙ্গে থাকুন।’

এবার পুরো গানটি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন কৃতী। লিখেছেন, ‘আইরা গায়রা গানের সঙ্গে নাচতে প্রস্তুত তো?’

গানটির ভিউ ও প্রশংসা দেখে বোঝাই যাচ্ছে, বলিউড কাঁপছে কৃতী স্যাননের নাচে।

আপনার মতামত জানানঃ