কেন বার্সা অফিসে নেইমারের আইনজীবি?

প্রকাশিতঃ ৪:৩৪ অপরাহ্ণ, মঙ্গল, ১৩ আগস্ট ১৯

কেন বার্সা অফিসে নেইমারের আইনজীবি?

ক্রীড়া ডেস্কঃ কোন দলে যাবে নেইমার? তার এখনো ঠিক করতে পারেননি তিনি। এবার বার্সার অফিসে দেখা গেল নেইমারের আইনজীবিকে। নেইমার দল বদলে আসছে নতুন কোন মোড়। এবার বার্সেলোনার অফিসে দেখা গেছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের প্রতিনিধিদের। তাদের মধ্যে একজন পিএসজি’র আইনজীবী হুয়ান দি দিয়োস ক্রেসপো, যিনি দুই বছর আগে নেইমারের রিলিজ ক্লজ (২২২ মিলিয়ন ইউরো) বার্সেলোনায় ডিপোজিট করেছিলেন।

বার্সার অফিসের সামনে নেইমারের আইনজীবীর প্রবেশের ছবি প্রকাশ করে স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, ওই সময় ক্যাম্প ন্যুয়ের অফিসে উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তমেউ। তবে আইনজীবীদের প্রবেশের ঠিক ১০ মিনিট পরই তিনি বেরিয়ে যান।

এদিকে ঠিক কী হয়েছে বার্সার অফিসে তা নেইমারের আইনজীবী কিংবা ক্যাম্প ন্যু, কোনো পক্ষই নিশ্চিত করেনি। তবে নেইমারের আইনজীবী ক্রেসপো জানিয়েছেন, তার সফরের সঙ্গে নেইমার ইস্যু জড়িত নয়। একটি টেলিভিশন প্রোগ্রামের জন্যই নাকি বার্সায় গিয়েছিলেন তিনি।

নেইমারের আইনজীবী যাই বলুন না কেন, বার্সার অফিসে তাকে দেখতে পাওয়া মোটেই কাকতালীয় ঘটনা নয়। কারণ ২০১৭ সালে যখন নেইমার বার্সা ছেড়ে যান তখনও তাকে ক্যামেরাবন্দি করেছিল স্প্যানিশ মিডিয়া। তিনিই নেইমারের রিলিজ ক্লজের অর্থ পিএসজি’র কাছ থেকে নিয়ে বার্সায় পৌঁছে দেন।

গত মৌসুম শেষ হওয়ার পর থেকেই বার্সায় ফেরার জন্য সবরকম চেষ্টা করে যাচ্ছেন নেইমার। পিএসজি’র প্রাক-মৌসুম প্রস্তুতিতেও দেখা যায়নি তাকে। এমনকি তাকে ছাড়াই মৌসুম শুরু করে দিয়েছে টমাস টুখেলের শিষ্যরা। এসব মিলিয়ে নেইমারের পিএসজি ছাড়া যে সময়ের ব্যাপার তা অনেকটাই নিশ্চিত।

তবে সর্বশেষ খবর অনুযায়ী, পিএসজি নাকি নেইমারের বিনিময়ে ফিলিপ্পে কৌতিনহোকে চায়। অন্যদিকে তাকে পেতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদও। বার্সার চিরপ্রতিদ্বন্দ্বীরা এজন্য ১২০ মিলিয়ন ইউরোর সঙ্গে ক্রোয়েট মিডফিল্ডার লুকা মদ্রিচকে দিতেও রাজি।

আপনার মতামত জানানঃ