কে এই আন্টি? প্রিয়াঙ্কার বিয়েতে ভাইরাল হওয়া ছবিতে

প্রকাশিতঃ ডিসেম্বর ৩, ২০১৮ । ২১:০৬
আপডেটঃ ডিসেম্বর ৩, ২০১৮ । ২১:০৬

বিনোদন প্রতিবেদকঃ সঙ্গ দোষে লোহা ভাসে- জনপ্রিয় প্রবাদ। যার মানে করা যায়, মন্দের সাথে চলতে চলতে মনে মন্দের প্রভাব ফেলে। আবার সুন্দরের সঙ্গে বাস করলে মনে সৌন্দর্য আসে। বিখ্যাতদের সংস্পর্শে থাকলে খ্যাতি চলে আসে।

তেমনি খ্যাতি পেয়ে গেলেন অখ্যাত এক আন্টি। যাকে দুদিন আগেও কেউ চিনতো না সেই তিনি এখন ভারতজুড়ে ভাইরাল।

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে। নিক জোনসের সঙ্গে সেই বিয়ে নিয়ে তাদের ফ্যানদের আগ্রহের শেষ নেই। ইতিমধ্যেই সেই বিয়ে তোলপাড় ফেলেছে দেশজুড়ে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিভিন্ন পর্যায়ের ছবি নিয়ে শুরু হয়েছে শেয়ারের ধুম।

কিন্তু এমন অবস্থাতেই ঘটেছে এক মজার ঘটনা। ‘নিকইয়াঙ্কা’-কে পাশ কাটিয়ে তাদের বিয়ে উপলক্ষে ভাইরাল হয়ে গেলেন এক মাঝবয়সী নারী। যাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘শকড আন্টি’ বলে ডাকছেন নেটিজেনরা।

প্রিয়াঙ্কার বিয়ের মেহদি অনুষ্টানের এক ছবিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে দারুণ হইচই। সেই ছবিতে বর নিকের সামনে মেহদি পরা হাত মেলে রেখে হাসছেন প্রিয়াঙ্কা। আর তাদের মাথার কাছেই বিচিত্র মুখভঙ্গি-সহ দাঁড়িয়ে রয়েছেন এক মধ্যবয়সিনী।

এই মহিলাকেই ‘শকড আন্টি’ নামে অভিষিক্ত করে নেটিজেনরা শুরু করেছেন মশকরা। সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়া এই ছবিটিকে নিয়ে বৈচিত্রময় কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।

জানা গেছে, এই মহিলা প্রিয়াঙ্কার আত্মীয়া। মেহদির লগ্নে উল্লসিত হয়েই এমন মুখভঙ্গি করেছেন তিনি।

আপনার মতামত জানানঃ