চৌগাছায় আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান-পাতিবিলা এবং রানার্স আপ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, ধূলিয়ানী

প্রকাশিতঃ জানুয়ারি ১০, ২০১৯ । ২১:৩৬
আপডেটঃ জানুয়ারি ১০, ২০১৯ । ২১:৩৬

আব্দুল আলীম, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলায় জাগরণী ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের শেষ রাউন্ড অর্থাৎ ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয়েছে পাতিবিলা হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয় এবং রানার্স আপ হয়েছে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, ধূলিয়ানী ।
বৃহস্পতিবার (১০ জানুয়ারী) বিকাল তিনটায় চৌগাছার পাতিবিলা হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানটি জাগরণী চক্র ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর অফিসার ইনচার্জ জুবায়ের আহম্মেদের পরিচালনায় এবং জাগরণী চক্র ফাউন্ডেশনের চৌগাছা উপজেলা এরিয়া ম্যানেজার মোঃ খবীর উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মারুফুল আলম ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাগরণী চক্র ফাউন্ডেশনের পরিচালক কাজী নাভিদ নেওয়াজ । খেলাটি উপস্থিত প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মারুফুল আলম সাহেব বলেন খেলাধুলা লেখাপড়ার সাথে একান্তভাবে জড়িত । আমি জানি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় খেলাধুলায় খুবই এগিয়ে । আমি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে গিয়েছি সেখানকার বিল্ডিং, পরিবেশ, শিক্ষক সবই খুব ভালো লেগেছিল । সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়টি উদাহরণ দেওয়ার মত একটি বিদ্যালয় । আজকের পরাজয়টার জন্য সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থদেরকে সান্ত্বনা বাণী দেন । এছাড়া তিনি তার বক্তব্যে খেলার আয়োজক জাগরণী চক্র ফাউন্ডেশনকে নিয়ে বলেন দেশে যত প্রকার এনজিও আছে তাদের মধ্যে জাগরণী চক্র ফাউন্ডেশন একটি ব্যতিক্রম ধর্মী এনজিও । এরা নিজেদের সমগ্র কাজ কর্মের সাথে সাথে শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানের ব্যবস্থা করে ।
আমি চাই উপজেলার সকল এনজিও প্রতিষ্ঠানগুলো এই ধরনের উদ্যোগ নিয়ে কাজ করুক । আমি সরকারি ভাবে যত সহযোগিতা করা সম্ভব করবো । কারণ এই কাজগুলো নিতান্তই সমাজের ক্ষেত্রে, শিক্ষাক্ষেত্রে ভালো কাজ । আমি এমন কাজকে সম্মান এবং সমার্থন জানায় । এসময় আরও উপস্থিত ছিলেন পাতিবিলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম রফিকুজ্জামান, পাতিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, জাগরণী চক্র ফাউন্ডেশনের উপজেলা এরিয়া ম্যানেজার মো. খবীর উদ্দীন, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর অফিসার ইনচার্জ জুবায়ের আহম্মেদ, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আব্দুর রহমান, সহকারী শিক্ষক ফারুক হোসেন, সহকারি শিক্ষকসহ পাতিবিলা হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয় ও পাতিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ।

আপনার মতামত জানানঃ