চৌগাছায় ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনালে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় ও পাতিবিলা মাধ্যমিক বিদ্যালয় 

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ণ, সোম, ২ সেপ্টেম্বর ১৯

আব্দুল আলীম, চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় ৪৮ তম আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবলে ফাইনালে উঠেছে অনেক অনেকবার উপজেলা চ্যাম্পিয়ান হওয়া সারা উপজেলাময় সবার প্রিয় সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় ও পাতিবিলা মাধ্যমিক বিদ্যালয়। এই দুটি দলের মাধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামিকাল মঙ্গলবার।
উপজেলা মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি সূত্রে জানা যায় আজ সোমবার উপজেলার চারটি ফুটবল দলের মধ্যে আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতার সেমিফাইনাল খেলা সম্পন্ন হয়। সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় বনাম জগদীশপুর মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে পনে এগারোটায় সেমিফিনালের উদ্বোধনী প্রথম খেলাটি অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বারংবার উপজেলা চ্যাম্পিয়ান হওয়া সেই সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় জগদীশপুর মাধ্যমিক বিদ্যালয়কে (৬-০) গোলে এবং দ্বিতীয় খেলায় পাতিবিলা মাধ্যমিক বিদ্যালয় নগরবর্ণি মাধ্যমিক বিদ্যালয়কে (২-০) গোলে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।
আজকের খেলায় উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা চেয়ারম্যান ও মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ডঃ মোস্তানিছুর রহমান লাড্ডু, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামান, চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক শফিউদ্দিন, ক্রীড়া শিক্ষক ও উপজেলা ক্রীড়া সমিতির সহ সম্পাদক রবিউল ইসলামসহ উক্ত বিদালয়ের সহকারী শিক্ষকবৃন্দ, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএম মহব্বত আলী, সহকারী প্রধান শিক্ষক শহিদুল ইসলামসহ সহকারী শিক্ষকবৃন্দ, জগদীশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওলিয়ার রহমানসহ তাদের সহকারী শিক্ষকবৃন্দ, পাতিবিলা মাধ্যমিক বিদ্যালয় ও নগরবর্ণি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুই বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ, উপজেলার বিভিন্ন পর্যায়ের ফুটবল প্রেমী শিক্ষার্থী, নেতাকর্মীসহ এলাকার সাধারণ জনগণ।
 
খেলাটির সামগ্রিক পরিচালনায় ছিলেন চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও উপজেলা স্কুল মাদ্রাসা ক্রীড়া সমিতির সহ সম্পাদক রবিউল ইসলাম, প্রধান রেফারীর দায়িত্ব পালন করেছিলেন মোমিনুর রহমান মোমিন, সহকারী রেফারীর দায়িত্বে ছিলেন তুহিন হোসেন, জিয়াউর রহমান জিয়া, মাইকে প্রচারণার দায়িত্বে ছিলেন ছাত্র নেতা এইচএম ফিরোজ। 
উল্লেখ্য ২৪ আগষ্ট শনিবার ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধন হয় উপজেলার চারটি সাবজোনে। উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি চৌগাছা, যশোর মোতাবেক স্কুল/মাদ্রাসা মিলে- ১৪ দল নিয়ে নারাণপুর বাহারাম উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়কে “ক” সাবজোন, ১৭ দল নিয়ে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়কে “খ” সাবজোন, ১৪ দল নিয়ে চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়কে “গ” সাবজোন এবং ১৬ দল নিয়ে সঞ্চডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়কে “ঘ” সাবজন করা হয়। স্কুল মাদ্রাসা মিলে মোট ৬১ দলকে খেলার জন্য উপজেলা অফিস থেকে চিঠি দেওয়া হয়। সেই মোতাবেক সাবজোনের খেলার কার্যক্রম শেষ হয়।

আপনার মতামত জানানঃ