জুভেন্টাস-এসি মিলান সুপার কোপার ম্যাচ হবে সৌদি আরবে

প্রকাশিতঃ ডিসেম্বর ৬, ২০১৮ । ১৬:২৩
আপডেটঃ ডিসেম্বর ৬, ২০১৮ । ১৬:২৩

স্পোর্টস ডেস্কঃ ইতলিয়ান লিগ শিরপো জয়ী দল এবং কোপা ইতালিয়ার জয়ী দল মুখোমুখি হয় ইতালিয়ান সুপার কোপার ম্যাচে। গত মৌসুমে এই দুটি শিরোপাই নিজেদের করে নিয়েছিল জুভেন্টাস। অন্যদিকে এসি মিলান হয়েছিল কোপা ইতালিয়ার রানার্সআপ। সে সুবাদে সেই এসি মিলানের সঙ্গেই আবার সুপার কোপার ম্যাচ খেলতে হচ্ছে জুভেন্টাসকে। যে ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৬ই জানুয়ারি সৌদি আরবের জেদ্দায় অবস্থিত কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে।

বিভিন্ন সময়েই বিশ্বের বিভিন্ন দেশে সুপার কোপা ইতালিয়ার আয়োজন করে আসছে ইতালিয়ান ফুটবল কর্তৃপক্ষ। যুক্তরাষ্ট্র, চীন ও কাতারে এর আগে হয়েছিল কোপা ইতালিয়ার ম্যাচ। বুধবার লিগ কর্তৃপক্ষ এক আনুষ্ঠানিক বিবৃতিতে সৌদি আরবে ম্যাচ অনুষ্ঠিত হবার কথা জানায়।

এসি মিলানকে কোপা ইতালিয়ার ফাইনালে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছিল জুভেন্টাস। ২০১৬ সালের সুপারকোপাতে জুভেন্টাসকে পেনাল্টি শুটআউটে হারিয়ে শিরোপা জিতেছিল এসি মিলান। সেই জয়ই এখন অনুপ্রেরণা হিসেবে কাজ করছে এসি মিলানের। ফর্মের তুঙ্গে থাকা জুভেন্টাসকে হারাতে হলে প্রত্যেক খেলোয়াড়কে দিতে হবে তাদের শতভাগেরও বেশি। দুই দলেরই ৭টি করে সুপার কোপার শিরোপা রয়েছে। তাই দু’দলই চাইবে একে অপরকে ছাড়িয়ে যেতে।

আপনার মতামত জানানঃ