টঙ্গীতে শিক্ষক-কর্মচারীদের প্রতিবাদ সভা

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীর পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের প্রতিবাদে শিক্ষক-কর্মচারীদের উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুরে কলেজ হল রুমে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এদিকে এলাকার নামী-দামি শিক্ষাপ্রতিষ্ঠানটির বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে সংবাদ পরিবেশন করায় অভিভাবক মহলে নিন্দার ঝড় বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সুশীল সমাজসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে নিন্দা ও ধিক্কার জানানো অব্যাহত রয়েছে।

পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের সাবেক অধ্যক্ষ মো. আশরাফুল আলমের সভাপতিত্বে ও শিক্ষক প্রতিনিধি আবু জাফর আহমেদের স ালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়া। এতে আরও উপস্থিত ছিলেন শিক্ষক মাহবুব আলম, মো. কামাল হোসেন, মাহাবুবুল আলম, শহিদুল্লাহ, সাইদুর রহমান আকন্দ, কেএম ফারুক হোসেন, রাখী সাহা, কাজী জামাল উদ্দিন মাসুম, মেহের খান প্রমুখ।
অধ্যক্ষ আলাউদ্দিন মিয়া তার বক্তব্যে বলেন, আমি টঙ্গী পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের দায়িত্ব নেয়ার পর নিয়ম শৃংখলা, অবকাঠামো উন্নয়ন ও শিক্ষার মানোন্নয়নে শতভাগ সফলতা এসেছে। এ সাফল্যে ঈর্ষাণি¦ত হয়ে একটি অশুভ ও কুচক্রি মহল আমাদের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। তিনি আরো বলেন, টঙ্গীর এই ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠানের সুনাম ও ভাবমূর্তি খর্ব করার জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা ও কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করা হচ্ছে।

উল্লেখ্য, দৈনিক ‘নয়াদিগন্ত’ পত্রিকা ও অনলাইন নিউজপোর্টাল ‘গাজীপুরকণ্ঠডটকম’ এ প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, এডহক কমিটি ও শিক্ষক নিয়োগ প্রক্রিয়া নিয়ে মিথ্যা মনগড়া নেতিবাচক সংবাদ পরিবেশন করায় ক্ষোভ প্রকাশ করা হয়।

আপনার মতামত জানানঃ