টঙ্গীতে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীর ফকির মার্কেট এলাকায় শুভ আহম্মেদ (১৫) নামের এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রবিবার গভীর রাতে এ ঘটনাটি ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহত শুভ টাঙ্গাইল জেলার গোপালপুর থানা এলাকার বড়কুমলী গ্রামের মো. রাজু মিয়ার ছেলে।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, শুভ তার বাবা-মার সাথে ওই এলাকার হোসেন মিয়ার ভাড়া বাড়িতে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিলো। এ সুবাদে সে স্থানীয় ফিউচার ম্যাপ স্কুলের ৯ম শ্রেণীর বিজ্ঞান বিভাগে পড়া-শুনা করতো। রাতে এলাকার শাখা রাস্তায় শুভকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এরপর রাত দুইটার দিকে পথচারিরা রাস্তার পাশে তার রক্তাক্ত নিথর দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

শুভর পিতা রাজু মিয়া জানান, রবিবার রাত নয়টার দিকে মাথার চুল কাটার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। বাসায় ফিরতে দেরি হওয়ায় তার মা শুভর মোবাইলে ফোন করে। পরে পুলিশ পরিচয়ে ফোন ধরে তার মৃত্যুর খবর জানায়।

এব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি মো: কামাল হোসেন বলেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানতে পারিনি এবং শুভর স্বজনরাও কিছু বলতে পারছে না। এ ঘটনায় মামলা হয়েছে । এ হত্যাকান্ডে সাথে জড়িতদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

আপনার মতামত জানানঃ