ঠোঁটে চুমু প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্কঃ একটি অ্যাওয়ার্ড ফাংশনে পারফরম্যান্স চলছিলো। হাজার হাজার দর্শক ময়দানে। তাদের সামনে গান করছিলেন গায়ক। দর্শকের সাড়ায় নেমে আসেন নিচে। হেঁটে হেঁটে গান করতে করতে হঠাৎ চুরি করে চুমু দিয়ে বসলেন প্রিয়াঙ্কার ঠোঁটে। নায়িকা চমকে গেলেন, তবে সেটা এনজয়ও করলেন।

কে সেই গায়ক তাই তো ভাবছেন। সে আর কেউ নয়, প্রিয়াঙ্কারই স্বামী নিক জোনাস। একে-অপরের প্রতি ভালোবাসা প্রকাশে কখনও কোনো রাখঢাক করেন না প্রিয়াঙ্কা-নিক। সুযোগ পেলেই প্রদর্শন করেন প্রেম।

আবারও তারা প্রকাশ্যেই ঘনিষ্ঠ হলেন। সেই অনুষ্ঠানে চুরি করে খাওয়া চুমুর ভিডিও এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। মজার ব্যাপার হলো চুমুটি নিক চুরি করে খেলেও সেটা সবাইকে দেখিয়েছেন প্রিয়াঙ্কাই। তিনি সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর স্বাভাবিকভাবেই তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

বিলবোর্ডস মিউজিক অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে ভাই কেভিন ও জো জোনাসের সঙ্গে পারফর্ম করছিলেন নিক। তাদের চিয়ার করছিলেন প্রিয়াঙ্কা এবং কেভিন ও জো-র সঙ্গিনী ড্যানিয়েল জোনাস ও সোফি টার্নার।

নাচের তালে কোমর দোলানোর মুহূর্তেই আচমকা একে অপরকে চুম্বন করেন নিক ও প্রিয়াঙ্কা।

অ্যাওয়ার্ড ফাংশনে নিকের সঙ্গে তার ছবিও পোস্ট করেছেন তিনি। ছবি ও ভিডিও দেখে বোঝা যায়, বিবাহ পরবর্তী জীবন বেশ আনন্দেই কাটাচ্ছেন এই লাভ বার্ডস।

এদিকে সম্প্রতি ডিভোর্সের পর মা হচ্ছেন প্রিয়াঙ্কা এমন গুঞ্জনও শোনা যাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলোতে।

আপনার মতামত জানানঃ