ঢাকাস্থ  চৌগাছা কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

প্রকাশিতঃ মে ১৬, ২০১৯ । ৩:৩৭
আপডেটঃ মে ১৬, ২০১৯ । ৩:৩৭

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ ঢাকাস্থ চৌগাছা কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত হয় ১১/০৫/২০১৯ খ্রিঃ তারিখ শনিবার বিকাল ৪.০০ টায় চৌগাছা সমিতি–ঢাকা’র কার্যালয়ে চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি-ঢাকা’র কার্যনির্বাহী পরিষদের সর্বশেষ সভা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি জনাব রাকিব হাসান মুন্নার সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়।

নতুন কমিটির সভাপতি  মোঃ লিপন ইসলাম,  সাধারণ সম্পাদক মোঃ সৈকত রহমান ও সাংগঠনিক সম্পাদক মোঃ হাসিবুর রহমান কে দ্বায়িত্ব দেওয়া হয়।

“চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি-ঢাকা” চৌগাছা সমিতি -ঢাকা’র সহযোগী সংগঠন হওয়ায় উক্ত ছাত্র কল্যাণ সমিতির সর্বশেষ সভায় অভিভাবক হিসাবে উপস্থিত ছিলেন চৌগাছা সমিতি -ঢাকা’র সম্মানিত সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি  (LPR)।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন চৌগাছা সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক জনাব এম ইদ্রিস সিদ্দিকী, ছাত্র বিষয়ক সম্পাদক জনাব মোঃ আশরাফুল ইসলাম-আজাদ, অর্থ-সম্পাদক জনাব মেহেদী হাসান মিঠু, প্রকাশনা সম্পাদক জনাব মাহাবুব রহমান খান, দপ্তর সম্পাদক জনাব শাহাঙ্গীর  আলম, প্রচার সম্পাদক জনাব নাহিদ হাসান, নির্বাহী সদস্য জনাব রাশিদুল ইসলাম মাসুদ ও ছাত্র কল্যাণ সমিতির প্রাক্তন সভাপতি জনাব মেহেদী হাসান অন্যতম।

চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি -ঢাকা’র বর্তমান কার্যনির্বাহী পরিষদ (মুন্না- এজাজ-সোহাগ) এর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উহা  বিলুপ্ত ঘোষণা ও আগামী ০১ (এক) বছরের জন্য সমিতির গঠনতন্ত্র অনুযায়ী বর্তমান  কার্যনির্বাহী পরিষদের সদস্যদের প্রত্যক্ষ প্রস্তাবকারী /সমর্থনকারী এবং পক্ষে /বিপক্ষে, হ্যাঁ /না কণ্ঠভোটের মাধ্যমে নির্বাচনে নতুন কার্যনির্বাহী পরিষদ ( সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক) গঠনের বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় আরও সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ৩০(ত্রিশ) কার্যদিবসের মধ্যে যোগ্যতা ও সমাজকল্যাণমূলক কার্যক্রমে পারদর্শী অনুযায়ী একটি পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করতে হবে।
সভায়  আগামী এক বছরের  (২০১৯-২০) জন্য নতুন কার্যনির্বাহী পরিষদ গঠনের নির্বাচন প্রক্রিয়া পরিচালনায় মূখ্য ভূমিকা পালন করেন চৌগাছা সমিতি -ঢাকা’র সম্মানিত সাধারণ সম্পাদক জনাব এম ইদ্রিস সিদ্দিকী এবং তাকে সহযোগিতা করেন ছাত্র বিষয়ক সম্পাদক জনাব মোঃ আশরাফুল ইসলাম-আজাদ।

সভায় সর্বসম্মতিক্রমে নবগঠিত কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই ০৩ (তিন)টি পদ চৌগাছা সমিতি -ঢাকা’র সম্মানিত সভাপতি মহোদয়ের নিকট সদয়  অনুমোদনের জন্য সমিতির সাধারণ সম্পাদক ও ছাত্র বিষয়ক সম্পাদকের মাধ্যমে সুপারিশ পেশ করা হয়।

উক্ত নবগঠিত চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি -ঢাকা’র কার্যনির্বাহী পরিষদ, চৌগাছা সমিতি -ঢাকা’র সম্মানিত সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি (LPR) কর্তৃক  অনুমোদিত হওয়ায় চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি -ঢাকা’র সাধারণ সদস্যদের (ঢাকাস্থ  বিশ্ববিদ্যালয় স্তরের  চৌগাছা উপজেলার সকল ছাত্র-ছাত্রীদের) জ্ঞাতার্থে প্রকাশ করে।

সাবেক সাধারণ সম্পাদক চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি ঢাকার এজাজ আহমেদ নতুন কমিটি গঠনের সত্যতা স্বীকার করেন।

আপনার মতামত জানানঃ