দরিদ্র জনগোষ্টিকে এগিয়ে নিয়ে সবাইকে সংঘবদ্ধ ভাবে কাজ করতে হবে: সাংবাদিক ফরিদা ইয়াসমিন

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ¯^প্নের সোনার বাংলা গড়তে হলে দেশের অবহেলিত দরিদ্র জনগোষ্টিকে এগিয়ে নিতে সমাজের প্রতিষ্টিত অর্থবান ব্যক্তিদের সংঘবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়েছেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদিকা বিশিষ্ট সাংবাদিক ফরিদা ইয়াসমিন।
গতকাল শনিবার বিকেলে টঙ্গী পশ্চিম থানা এলাকার মুদাফা ভোলারটেক এলাকায় গোল্ডেন ড্রিমস এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও গাজীপুর মহানগর যুবলীগের ১ নং যুগ্ম আহবায়ক মো.সাইফুল ইসলাম কর্তৃক এক দরিদ্র চম্পা বেগমকে বিনামূল্যে দুই রুম বিশিষ্ট ঘর নির্মাণ শেষে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

গোল্ডেন ড্রিমস এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা এস এম শরিফুল ইসলাম বাঁধনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাহ আজিজ ও ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল আলীম মোল্লা। এছাড়াও টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মো. মনির হোসেন, মো. ইয়াসিন মোল্লা, টঙ্গী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদল আলী ভূঁইয়া, শ্রমিকলীগ নেতা রমজান আলী, ¯ে^চ্ছাসেবক লীগ নেতা মোশারফ হোসেন, যুবলীগ নেতা মো.শাহজাহান সিরাজ প্রমুখ।

গোল্ডেন ড্রিমস এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপল¶ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন “সবার জন্য বাসস্থান নির্মাণ” পরিকল্পনাকে তরাšি^ত করতে গোল্ডেন ড্রিমস এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও গাজীপুর মহানগর যুবলীগের ১ নং যুগ্ম আহবায়ক মো.সাইফুল ইসলাম কর্তৃক দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে ৫৯ তম দুচালা ২ রুম বিশিষ্ট বারান্দাসহ ঘর ও বাড়ির আঙ্গিনায় বৃক্ষ রোপন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তার এই সেবা মূলক কাজে সকলের সহযোগীতা কামনা করেন।

আপনার মতামত জানানঃ