দাম্পত্য জীবনের ৭ বছর পূরণ, কারিনা কাপুর-সাইফ আলী খান

প্রকাশিতঃ ৩:৪৫ অপরাহ্ণ, মঙ্গল, ১ অক্টোবর ১৯

বিনোদন ডেস্কঃ চলতি মাসে দাম্পত্য জীবনের ৭ বছর পূরণ করছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর খান। বলিউডের অন্যতম সুখী দম্পতি বলা হয় তাদের। একমাত্র ছেলে তৈমুরকে নিয়ে আনন্দেই কাটছে তাদের সংসার জীবন।

সাইফ নিয়মিত অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও কারিনাকে বড় পর্দায় পাওয়া যায় মাঝে মধ্যে। তবে গত বছর থেকে রেডিও অনুষ্ঠান ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ উপস্থাপনায় নিয়মিত রয়েছেন তিনি। এতে তারকা অতিথিদের জীবনের নানান দিক নিয়ে কথা বলেন কারিনা। খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে অনুষ্ঠানটির দ্বিতীয় সেশন। আর এর প্রথম পর্বেই কারিনার অতিথি হচ্ছেন তার স্বামী সাইফ।

রেডিও অনুষ্ঠানটির প্রথম সেশনের সব অতিথি ছিলেন নারী। এবারই প্রথম কোনো পুরুষ হিসেবে এতে অংশ নেবেন ‘রেস’খ্যাত এ অভিনেতা।
সোমবার (৩০ সেপ্টেম্বর) প্রথম পর্বের শুটিং করেছেন তারকা দম্পতি। শুটিংয়ের কিছু ছবি প্রকাশ পেয়েছে অনলাইনে। ছবিতে সাইফ-কারিনাকে একসঙ্গে বেশ প্রাণবন্ত দেখাচ্ছে।

‘হোয়াট উইমেন ওয়ান্ট’র এক পর্বে দেখা গিয়েছিল টেনিস তারকা সানিয়া মির্জাকে। মজার ব্যাপার হচ্ছে অনুষ্ঠানটির প্রথম সেশনের শেষ পর্বে কারিনাকে কল করে চমকে দিয়েছিলেন সাইফ।
পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন সাইফ-কারিনা। প্রায়ই তাদের একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা যায়। সম্প্রতি ইংল্যান্ডে সাইফের জন্মদিন উদযাপন করেন কারিনা।

আপনার মতামত জানানঃ