দোষ মিডিয়ার উপরে চাপিয়ে দিলেন মালাইকা

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন চলছে অনেক দিন থেকেই। প্রায়ই তাদের দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে হাত ধরে হাঁটতে। ডিনার পার্টি সারেন হরহামেশাই। চলতি বছরেই তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন আছে। এখানেই শেষ নয়, বিয়ের আগে তারা বাড়িও লোখান্ডওয়ালাতে নাকি একটি ফ্ল্যাটও কিনেছেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, প্রেমের ব্যাপারে ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন বেশ সিরিয়াস। গুঞ্জন উঠেছে এপ্রিলেই খ্রিষ্টান ধর্ম মতে বিয়ে করবেন তারা। মালাইকার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন অর্জুন। তবে এই বিষয় কখনই মুখ খুলতে দেখা যায়নি মালাইকাকে।

অর্জুন-মালাইকার প্রেম, বিয়ের ইস্যুতে যখন উত্তাল বলিউড পাড়া। ঠিক সেই সময় সব দোষ মিডিয়ার ঘাড়ে চাপিয়ে নিজেকে দায় মুক্ত করতে চাইলেন মালাইকা। তাদের বিয়ের বিষয়ে জানতে চাওয়া হলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে মালাইকা বলেন, ‘হায় ঈশ্বর! না না। এ সবই মিডিয়ার সৃষ্টি।’

১৯৯৮ সালে সুপারস্টার সালমান খানের বড় ভাই নির্মাতা-অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর থেকে তাদের বিচ্ছেদের বিষয়টি আদালতে প্রক্রিয়াধীন ছিল। ২০১৭ সালে ১১ মে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। বর্তমানে ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন আরবাজ খান।

এদিকে অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময়। ফ্যাশন শোতে দুজনকে পাশাপাশি দেখা যায়। তারপর থেকেই নিয়মিত আলোচনায় তারা। মালাইকার জন্মদিনে মিলানে হাজির হন অর্জুন। এরপর মুম্বাইয়ে ফেরার সময় মিলান বিমানবন্দরে এ জুটিকে হাত ধরা অবস্থায় দেখা গেলে তাদের প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়।

এখানেই শেষ নয়, আবু জানি ও সন্দীপ কোসলার দীপাবলীর পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। এছাড়া সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুরের পার্টির একটি ছবিতেও অর্জুন-মালাইকাকে পাশাপাশি বসে থাকতে দেখা যায়। সম্প্রতি আকাশ আম্বানি বিয়ের পার্টিতেও হাজির হয়েছিলেন তারা। তবে তাদের প্রেম ও বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো কথা বলেননি এ জুটি।

আপনার মতামত জানানঃ