পুলিশের সোর্সকে গলা কেটে হত্যা!

প্রকাশিতঃ ডিসেম্বর ৫, ২০১৮ । ২০:১৪
আপডেটঃ ডিসেম্বর ৫, ২০১৮ । ২০:১৪

বি-বাড়ীয়া থেকে মোঃ আলী; বি-বাড়ীয়া জেলার বিজয় নগর থানার সিংগার বিল গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা শহিদ মিয়ার ছেলে মোঃ শাকিল (২৫) কে মুঠোফোনে ডেকে নেয় আবু মিয়া। কথাটি জানিয়েছেন আমাদেরকে তার সহোদর বড় ভাই রফিকুল ইসলাম। রফিক জানায় আমার ভাইকে গতরাত আনুমানিক ১২:০০ ঘটিকার সময় ডেকে নেয় আবু মিয়া, ডেকে নেওয়ার পর থেকে শাকিল আর বাসায় ফিরেনি।

রফিকুল আরো জানান আনুমানিক সকাল ৯:০০ ঘটিকার সময় কে বা কাহারা আমার বাড়ীতে এসে জানায়, আপনার ভাই শাকিলের মৃত দেহ পড়ে আছে সাক্কু মিয়ার বাড়ীর পাশে। আমরা তাৎক্ষণিক পরিবারের সকল লোকে দৌঁড়ে সাক্কু মিয়ার বাড়ীর কাছে যাই ও আমার ভাই শাকিলের লাশ সনাক্ত করি। পরে বিজয়নগর থানার পুলিশ এসে আমার ভাই শাকিলের লাশ নিয়ে যায়। অন্যদিকে ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূঁইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান আমিও সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। বিজয়নগর থানা ওসি ও উর্দ্ধতনো কর্তৃপক্ষকে অবহিত করি। লাশ ময়না তদন্তের জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

পুলিশ বিষয়টি তদন্ত করছে। শাকিল হত্যার পিছনে রাজনৈতিক কোন মতবেদ আছে কি না ও পূর্ব শত্রæতার জের ধরে হত্যা করা হয়েছে কি? এলাকার লোকজনের সাথে যোগাযোগ করে কিছুই নিশ্চিত করতে পারেনি আমাদের সংবাদ দাতা। তবে এই হত্যার পিছনে কোন ধরনের ম্যালোডি মেকার থাকতে পারে বলে ধারণা এলাকাবাসীর। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। বিজয়নগর থানার ওসি জানান মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আপনার মতামত জানানঃ