ফান্দাউক পন্ডিতরাম উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অমল চন্দ্র দাস আর নেই

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ণ, বুধ, ১১ সেপ্টেম্বর ১৯

প্রদীপ কুমার দেবনাথ, নাসিরনগর ( ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ঐতিহ্য বাহী ফান্দাউক পন্ডিতরাম উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবু অমল চন্দ্র দাস আজ রাত ৮.০৫ ঘটিকায় উনার নিজ বাড়িতে পরলোকগমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।
দীর্ঘদিন লিভার ও কিডনি সংক্রান্ত রোগে ভুগছিলেন তিনি। গত ০৭/০৯/২০১৯ খ্রিঃ তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে ঢাকার বারডেম হাসপাতালে নেওয়া হয়। অপরিবর্তিত শারিরীক অবস্থায় গতকাল উনার নিজ বাড়ি নাসিরনগর উপজেলার ফান্দাউকে আনা হয়। পরবর্তীতে আজ রাত ৮.০০ টায় তিনি সকলকে কাঁদিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় শিক্ষককে শেষবার দেখার জন্য তার বর্তমান ও সাবেক শিক্ষার্থী, সহকর্মী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী সহ অসংখ্য লোকজন তার নিজ বাড়িতে ভীড় জমিয়েছে। আজ রাত ১০.৩০ টায় তার নিজ বাড়িতে অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।
তার মৃত্যুতে ফান্দাউক পন্ডিতরাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ফান্দাউক ইউনিয়নের চেয়ারম্যান এড. কামরুজ্জামান মামুন, বিদ্যালয়ের সাবেক সভাপতি, সাবেক ফান্দাউক ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব ফারুকুজ্জামান ফারুক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হাবিবুর রহমান শেখ, শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিত্বগণসহ এলাকার সর্বস্তরের জনগণ শোক প্রকাশ করেছেন।

আপনার মতামত জানানঃ