বাউফলে মাইটিভি’র ১০ম বর্ষ পূর্তি উদযাপন

প্রকাশিতঃ এপ্রিল ১৫, ২০১৯ । ২২:৪৪
আপডেটঃ এপ্রিল ১৫, ২০১৯ । ২২:৪৪

কহিনুর বাউফল পটুয়াখালী সংবাদ দাতাঃ  র‌্যালী আলোচনা সভা ও কেক কেটে পটুয়াখালী জেলার বাউফলে মাইটিভি’র ১০ম বর্ষ পূর্তি উদযাপন করা হয়েছে।
মাইটিভি দর্শক ফোরামের আয়োজনে ১৫ এপ্রিল বেলা ১১টায় উপজেলা প্রেসক্লাব থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

মাইটিভি বাউফল উপজেলা প্রতিনিধি এম অহিদুজ্জামান ডিউক এর স ালনায়, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার পিজুস চন্দ্র দে, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, বাউফল থানা অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, মেডিকেল অফিসার ডা: আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা আরাফাত রহমান, বাউফল সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস জাহান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, অগ্রনি ব্যাংক বাউফল শাখা ব্যবস্থাপক নাজমুল ইসলাম, মার্কেন্টাইল ব্যাংক কালাইয়া ইউনিয়ন শাখা ব্যবস্থাপক মওদুদ আহম্মেদ ও বাউফল প্রেসক্লাবে আহবায়ক হারুন অর রশিদ, সদস্য সচিব কামরুজ্জামান বাচ্চু।

এ সময় বাউফলে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক-রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ