বাগেরহাটে গরু বোঝাই ট্রাক চাপায় নিহত ২, আহত-৪

এম এম সি মেহেদী ফকিরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে গরু বোঝাই ট্রাকের চাপায় রাব্বি শেখ (২০) ও জাহাঙ্গীর হোসেন (৪২) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ পথচারি। সোমবার সকালে খুলনা-মাওয়া মহাস৬ড়কের ফকিরহাট উপজেলার আট্টাকী বিশ্বরোডের মোড়ে এই দূর্ঘটনা ঘটে। আহত চারজনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রাব্বি শেখ ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের হোসেন শেখের ছেলে ও সৈয়দমহল­া গ্রামের মোহাম্মদ হোসেনর ছেলে জাহাঙ্গীর হোসেন। আহত নাম পরিচয় পুলিশ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি।

বাগেরহাটের ফকিরহাট থানার ওসি মো. আবু জিহাদ বলেন, সোমবার সকাল সাড়ে আটটার দিকে মোল­াহাট থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা গরু বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বাইকেল আরোহীকে রাব্বিকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। এসময় পাশে দাড়িয়ে থাকা আরও চারজন আহত হয়।

আহতদের উদ্দার করে প্রথমে ফকিরহাট হাসপাতালে ও পরে অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে জাহাঙ্গীর হোসেন নামে আরও একজন মারা যায়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

আপনার মতামত জানানঃ