বান্ধবীকে মেনে নিয়েছে মেয়েরা

বিনোদন ডেস্কঃ আগেই জানা গেছে দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসেরমার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। গ্যাব্রিয়েলা এখন সন্তানসম্ভবা। সবকিছু ঠিকঠাক থাকলে জুলাইয়ের শেষে বা আগস্টের শুরুতেই তৃতীয় বারের জন্য বাবা হবেন অর্জুন রামপাল।

এর আগে সাবেক মিস ইন্ডিয়া এবং সুপার মডেল মেহের জেসিয়াকে বিয়ে করেন অর্জুন রামপাল। ২০ বছর অটুট ছিল এই জুটির দাম্পত্য জীবন। সেই ঘরে মাহিক্কা এবং মাইরা নামে তার দুই কন্যা আছে। গত বছরের ২৫ জুলাই সম্পর্কের ইতি টানার ঘোষণা দেন অর্জুন- মেহের। যদিও তাদের মধ্যে এখনও আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি।

এদিকে আনুষ্ঠানিক বিচ্ছেদের আগেই গ্যাব্রিয়েলার সঙ্গে নতুন সম্পর্কে জড়ানোয় মোটেও রাগ হননি মেহের। তার ঘনিষ্ঠিএক বন্ধু সংবাদ মাধ্যমে জানিয়েছেন, নতুন সম্পর্কের কথা শুনে মেহের না কি এটুকু নিশ্চিত হয়েছেন যে, জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন।

কিন্তু মেহের মেনে নিলেও গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুনের ফের সম্পর্কে জড়ানো ও বাবা হতে যাওয়াকে দুই মেয়ে মাহিক্কা এবং মাইরা কি মেনে নিয়েছেন?

সম্প্রতি গ্যাব্রিয়েলার বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন অর্জুন। তার পরই তিনি সাংবাদিকদের বলেন, ‘আমার দুই মেয়ে গ্যাব্রিয়েলাকে পরিবারের সদস্য হিসেবে মেনে নেয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। আমি খুব খুশি, কোনো প্রশ্ন ছাড়াই ওরা তাকে (গ্যাব্রিয়েলা) মেনে নিয়েছে।’

ভারতীয় গণমাধ্যমের খবর ২০১৭ সালে আইপিএলের সময় গ্যাব্রিয়েলার সঙ্গে পরিচয় হয় অর্জুনের। আইপিএলে অংশ নেয়া একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। একই দলের অতিথি আপ্যায়নের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। সেই সময় এক বন্ধুর মাধ্যমে দু’জনের মধ্যে পরিচয় হয়। সেই পরিচয় পরবর্তীতে ঘনিষ্ঠতায় রূপ নেয়। জানা গেছে সন্তান জন্মের পর বিয়েতেও গড়াতে পারে অর্জুন-গ্যাব্রিয়েলার সম্পর্ক।

আপনার মতামত জানানঃ