বিয়ের আয়োজনে সালমার গান

বিনোদন প্রতিবেদকঃ নেকাব্বরের মহাপ্রায়াণ ছবির নায়ক জুয়েলকে দেখা যাচ্ছে বরের বেশে, আর তার পাশে কনে সেজে বসে আছেন মডেল আশফিয়া ওহী। তাদের চারপাশ ঘিরে অনেক মানুষের ভিড়। বোঝা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন তারা। সবই ঠিক আছে, তবে এটা ছিল একটি মিউজিক ভিডিওর দৃশ্য।

জুয়েল-ওহী বর কনে সেজেছেন সালমার একটি গানের জন্য। প্রতি নববর্ষ উপলক্ষে ভক্তদের জন্য নতুন গানের আয়োজন থাকে তার। এবার বৈশাখেও তার নতুন গান-ভিডিও প্রকাশ পাচ্ছে। পহেলা বৈশাখের আয়োজন বলেই গানটি তৈরি করেছেন ফোক ধাঁচের কথা ও সুরে।

‘দিলো না’ শিরোনামের গানটি লিখেছেন কালজয়ী অনেক গানের জনক শাহ আলম সরকার। গানটির সুর ও করেছেন এই কালজয়ী গীতিকার ও সুরকার। আর সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। চিরচেনা হৃদয়কাড়া গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে আছেন আশফিয়া ওহী ও জুয়েল। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন ।

সালমা বলেন, ‘শাহ আলম সরকারকে আমি গুরুজি মানি। গুরুর গান শিষ্য গেয়েছে এটা আনন্দের। গানটার মধ্যে আলাদা একটা দরদ আছে। আমি আমার গলার সবটুকু দরদ ঢেলে দিয়েছি গানটিতে । আশা করছি ভালো লাগবে গানটি দর্শক-শ্রোতাদের।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের বৈশাখী আয়োজনের অংশ হিসেবে ‘দিলো না’ গানটি তাদের ফোক গানের প্ল্যাাটফর্ম ধ্রব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে আগামী ১২ এপ্রিল, শুক্রবার প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

আপনার মতামত জানানঃ