ভক্তের সঙ্গে সেলফি তুলতে গিয়ে থাপ্পড় খেলেন প্রভাস

প্রকাশিতঃ মার্চ ৬, ২০১৯ । ১৭:৪৮
আপডেটঃ মার্চ ৬, ২০১৯ । ১৭:৪৮

বিনোদন ডেস্কঃ ভক্তের সঙ্গে সেলফি তুলতে গিয়ে থাপ্পড় খেলেন বাহুবলি খ্যাত জনপ্রিয় নায়ক প্রভাস।সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক কিশোরী ভক্তের সঙ্গে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি থেকে চমকেছেন অনেকেউ। প্রভাসের গালে মৃদৃ চড় দিয়ে খুশিতে নাচতে দেখা যায় ওই কিশোরীকে।

দেখা যায়-বিমানবন্দরে প্রভাসকে দেখে এক কিশোরী ভক্ত বেশ উচ্ছ্বসিত হন, তার সঙ্গে ছবি তুলতে চান। ছবি তোলা শেষে সেই কিশোরী প্রভাসের গালে আলতো করে চড় দেন, এরপর খুশিতে লাফাতে থাকেন।

না, এমন ঘটনায় প্রভাস মোটেও রেগে যাননি । বরং ভক্তের পাগলামি দেখে হেসেছেন।
প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমার শুটিং বেশ দ্রুত গতিতেই চলছে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য হলিউডের স্টান্ট কোরিওগ্রাফার কেনি ব্যাটসকে নিয়ে আসা হয়েছে। জানা গেছে, সিনেমাটির বাজেট প্রায় ৩০০ কোটি রুপি।

সাহো সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এটি প্রভাসের প্রথম হিন্দি ভাষার সিনেমা কারণ এতে সরাসরি হিন্দিতে শুটিং করবেন তিনি। কোনো ডাবিং করা হবে না। এছাড়া তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করছেন সুজিত। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও সাহো সিনেমাটিতে আরো অভিনয় করছেন-নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। আগামী ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আপনার মতামত জানানঃ