মহানগর উত্তর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানকে দেখতে চাইঃ নূর হোসেন

প্রকাশিতঃ ২:১৬ পূর্বাহ্ণ, শুক্র, ২৯ নভেম্বর ১৯

রেজাউর রহমান চৌধুরীঃ তৃণমূল নেতা-কর্মীদের আস্থা ও ভালোবাসায় জায়গায় পরিনত হয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের জনপ্রিয় নেতা আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। রাজপথের সকল আন্দোলন সংগ্রামের লড়াকু সৈনিক নগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। একজন প্রতিভাবান রাজনীতিবিদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। দলের জন্য তার ভূমিকা অপরিসীম। আলোচনার শীর্ষে থেকে সাধারণ সম্পাদক পদে দেখতে চায় আ:লীগের তৃনমূলের নেতা কর্মীরা।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানের বিকল্প নেই বলেন তুরাগ থানা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নূর হোসেন।
নূর হোসেন বলেন; বাংলাদেশ আওয়ামী লীগের কর্ণধার বার বার নির্বাচিত প্রধানমন্ত্রী, বাংলাদেশের অহংকার বিশ্বনেত্রী বঙ্গকন্যা জনপ্রিয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবি আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান কে নগর উত্তরের সাধারণ সম্পাদক পদে দেখতে চাই, সামাজিক উন্নয়নে তার নিরন্তর প্রয়াস।সব মহলে প্রশংসা কুড়িয়েছেন অনেক, দলের যেকোন আন্দোলন সংগ্রামে দলীয় নেতা কর্মীদের নিয়ে রাজপথে থেকেছেন, তৃণমূল জনগনের বিশ্বাস তার নেতৃত্বে নগর উত্তর আ:লীগ আরো গতি পাবে।
নূর হোসেন আরো বলেন; আমি আশাবাদী এবার কাউন্সিলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান ভাই পাবে।
আগামী ৩০ নভেম্বর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণের সম্মেলন । এক মঞ্চে নগরের দুই অংশের এই সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আপনার মতামত জানানঃ