মাদক ব্যবসায়ী সোনারগাঁয়ে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

জেলা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদককারবারি নিহত হয়েছেন।
বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেংরাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ ঘটনা ঘটে। এ সময় তিনজনকে আটক করা হয়েছে ও দুইজন র‌্যাবের সদস্য আহত হয়েছেন। আটক তিনজন হলেন, প্রাইভেটকারচালক (অজ্ঞাতপরিচয়), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়া ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে।
সোনারগাঁ থানা পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নম্বর তালিকাভুক্ত আসামি হলেন হৃদয়। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিল পুলিশ।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেংরাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় হৃদয়ের গাড়িটিকে সিগন্যাল দিলেও সেটি না থামিয়ে গাড়ির জানালা খুলে র‌্যাবের ওপর গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে হৃদয় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।
তিনি আরও জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে ও র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার জব্দসহ, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৫শ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি বগিদা উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত জানানঃ