মিডল্যান্ড ব্যাংক-ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির চুক্তি

নিজস্ব প্রতিবেদকঃ মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির একটি চুক্তি সই হয়েছে। ফলে এখন থেকে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির মাধ্যমে প্রবাসীদের পাঠানো অর্থ মিডল্যান্ড ব্যাংকের যেকোনো শাখা ও এজেন্ট ব্যাংকিং সেন্টারের মাধ্যমে সরাসরি উঠানো যাবে।

বুধবার ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। এর আগে মঙ্গলবার (৫ মার্চ) রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান এবং ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির পরিচালক, ইএমইএএ সামির ভিদাত স্ব স্ব প্রাতষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসি একটি বিশ্বব্যাপী রেমিট্যান্স সেবা প্রদানকারী আমেরিকান প্রতিষ্ঠান। বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে তাদের নিজস্ব কার্যালয়; যার মাধ্যমে তারা বাংলাদেশসহ বিশ্বের ২০০টিরও অধিক দেশে প্রবাসীদের রেমিট্যান্স সেবা প্রদান করে।

অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের আন্তর্জাতিক বিভাগের প্রধান খন্দকার তৌফিক হোসেন এবং ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ খাইরুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ