সবাইকে খোলামেলা দৃশ্যটি দেখতে বললেন নায়িকা (ভিডিও)

প্রকাশিতঃ ৬:০৬ অপরাহ্ণ, মঙ্গল, ৯ জুলাই ১৯

বিনোদন ডেস্কঃ তামিল ছবি ‘আদাই’ রয়েছে মুক্তির অপেক্ষায়। গতমাসে মুক্তি পেয়েছিল এর টিজার। তার পরই সেই ছবিটি আলোচনায় চলে আসে। টিজারে দেখা গেছে অভিনেত্রী অমলা পাল নগ্ন দৃশ্যে অভিনয় করেছেন।

এ নিয়েই শুরু হয় বিতর্ক। কেউ কেউ নায়িকাকে সাহসী ভূমিকার জন্য প্রশংসা করছেন। তবে বেশিরভাগই অমলার সমালোচনায় মেতেছেন। এ নিয়ে এতদিন চুপ ছিলেন অভিনেত্রী। এবার নিজেই জবাব দিলেন সবকিছুর।

রত্না কুমার পরিচালিত ‘আদাই’ ছবির সেই নগ্ন দৃশ্যে অভিনয়ের আগে কেমন ছিল ২৭ বছরের অভিনেত্রীর মনের অবস্থা? শুটিং ফ্লোরে যাওয়ার আগে কী ভাবছিলেন তিনি? সেসব কথাও সম্প্রতি তিনি জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যমকে।

নগ্ন দৃশ্যের শুটিংয়ের আগে তিনি খুব চাপে ছিলেন। কিন্তু পরিচালক রত্না কুমার তাকে অভয় দিয়ে বলেছিলেন, ‘এই নিয়ে কোনো চিন্তা না করতে। তবুও নিজের মন থেকে এই চিন্তা সরিয়ে ফেলতে পারেননি তিনি। কারণ তার চিন্তা ছিল, নগ্ন দৃশ্যের শুটিংয়ের সময় নিরাপত্তা থাকবে কতটা? শুটিংয়ের সময় কারা উপস্থিত থাকবেন সেখানে? এমনটাই জানালেন অমলা।

তিনি বলেন, ‘এই দৃশ্যের অভিনয়ের সময় সেটে মোট ১৫ জন উপস্থিত ছিলেন। বিশ্বস্ত লোক না থাকলে আমি যদি অভিনয় না করি সে জন্যই এই ব্যবস্থা করা হয়েছিল।’

‘আদাই’ ছবিতে নগ্ন দৃশ্য নিয়ে সমালোচনার জবাবে অমলা বলেন, ‘এ রকম লোক সর্বত্রই আছে যারা গোটা ছবি দেখার আগেই তা নিয়ে সমালোচনা শুরু করে দেন। এসব নিয়ে আমি মাথা ঘামাই না। যেটা উপভোগ্য এবং সিনেমার জন্য জরুরি সেটা করতে আমার কোনো আপত্তি নেই। সবাইকে বলবো আগে সিনেমাটা দেখুন, দেখুন খোলামেলা দৃশ্যটা কেন করা হলো।’

দেখুন ছবিটির টিজার :

আপনার মতামত জানানঃ