সাংবাদিকরা কঙ্গনাকে বয়কট করছে

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে সাংবাদিকদের গিল্ড। পিটিআইয়ের সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে দুর্ব্যবহার করায় তার বিরুদ্ধে জোটবদ্ধ হয়েছে সাংবাদিকরা।

এজন্য তাকে বয়কট করা হচ্ছে। এই তথ্য জানিয়ে পরিচালক একতা কাপুরকে চিঠি দিয়েছে এনটারটেইনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়া।

একতা কাপুরের ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র একটি গানের লঞ্চে গিয়ে কঙ্গনা সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেন। সেখানে ছিলেন পরিচালক ও ছবির অভিনেতা রাজ কুমার রাও।

সেখানে মঞ্চ থেকে জাস্টিন রাওয়ের উদ্দেশে বলিউডের কুইন বলেন, ‘আপনি আমার ফিল্ম মণিকর্ণিকার উপর আঘাত করেছিলেন। আমি কি একটি ছবি তৈরি করে ভুল করেছি? জাতীয়তাবাদের উপর ছবি করার জন্য আমাকে আগ্রাসী দেশপ্রেমিক বলে দুষেছেন।’

সাংবাদিক এই অভিযোগ অস্বীকার করে বলেন, কঙ্গনা তাকে ভয় দেখানোর চেষ্টা করছেন। তাতে ফের তোপ দেগে কঙ্গনা বলেন, তিনি এমন কিছুই করছেন না।

প্রকাশ্যে সাংবাদিকের সঙ্গে তর্ক ও বাজে ব্যবহার করায় ক্ষেপেছে সাংবাদিকগণ। তারা কঙ্গনা ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে।

তবে কঙ্গনাকে ছাড়া একতার ছবিটির অন্যান্য কুশীলবদের প্রতি সাংবাদিকদের সমর্থন থাকবে।

এদিকে সাংবাদিকদের পক্ষ থেকে কঙ্গনার ক্ষমা দাবি করা হলে তার বোন রঙ্গোলি তা উড়িয়ে দিয়ে আরও কড়া ভাষায় ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকদের বিরুদ্ধে।

আপনার মতামত জানানঃ