সারেগামাপা’র হিসেব মেলাতে লাগবে একদিন

বিনোদন ডেস্কঃ ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার গান বিষয়ক রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র মাধ্যমে তুমুল আলোচনায় আসেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। বরাবরই প্রতিযোগিতায় বিচারকদের মন জয় করে এসেছেন তিনি। জি বাংলায় একদিন পরেই আগামী ২৮ জুলাই প্রচার হবে এই প্রতিযোগিতার ফাইনাল পর্ব। এই দিনই জানা যাবে সা রে গা মা পা’র সব গুঞ্জনের হিসেব।

গুঞ্জনের বিষয়টি আসার কারণ হলো, গত ২৯ জুন নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে এই রিয়েলিটি শোয়ের ফাইনাল রাউন্ড। এরপরই ফাইনাল রাউন্ডের ফলাফল ফাঁস হয়ে যায়।

সেখানে দেখা যায়, এতে প্রথম হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে প্রথম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল! বিষয়টি নিয়ে নোবেল কোনও মন্তব্য করতে চাননি।

প্রতিযোগিতার ফলাফল আগে ভাগে ফাঁস হলেও অনেকেই অপেক্ষা করছেন চূড়ান্ত পর্বটি দেখার জন্য। রোববারই দেখা যাবে সেই পর্বটি। ফাইনাল রাউন্ডের মঞ্চে গান গাইতে দেখা যাবে অঙ্কিতা, নোবেল, স্নিগ্ধজিৎ, গৌরব ও প্রীতমকে। তবে এদের মধ্যে সেরার শিরোপা কার মাথায় উঠবে এখন শুধু মিলিয়ে নিতে হবে।

সারেগামাপা-র ফাইনাল রাউন্ড পর্যন্ত পৌঁছেছেন যে ৬ প্রতিযোগী, তাদের মধ্যে গৌরব ছাড়া কেউ কলকাতার বাসিন্দা নন, সকলেই এরাজ্যের বিভিন্ন জেলা থেকে উঠে এসেছেন। শুধু নোবেল এসেছে বাংলাদেশের ঢাকা শহর থেকে। আর সুমন, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিৎ ও প্রীতমের বাড়ি যথাক্রমে নদীয়া, উত্তর ২৪ পরগনা, কলকাতা, উত্তর দিনাজপুর ও নৈহাটি-তে।

আপনার মতামত জানানঃ