সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে কি বললেন ক্যাটরিনা

প্রকাশিতঃ মে ৩১, ২০১৯ । ২১:০৮
আপডেটঃ মে ৩১, ২০১৯ । ২১:০৮

বিনোদন ডেস্কঃ সালমান-ক্যাটরিনার প্রেমের কথা আবার তাদের ব্রেকআপের কথা অনেকেরই জানা। তবে সাম্প্রতিককালে ক্যাটরিনা যে ফের সালমানের কাছাকাছি এসেছেন, তা-ও কারোর জানতে বাকি নেই। এখন তাদের সম্পর্কটা কি শুধুই প্রফেশনাল? নাকি এই প্রফেশনাল সম্পর্কের পেছনে এক অন্য গল্প আছে।

এরই মধ্যে এক সাক্ষাত্কারে ক্যাটরিনা বলেন, ‘অভিনেতা হিসেবে সালমান খানকে অনেক সম্মান করি। আমি সেটে এক হাজার শতাংশ প্রস্তুতি নিয়ে পৌঁছাই। সে জন্য সালমানও আমাকে শ্রদ্ধা করে। আমাদের ইকুয়েশনটা পারস্পরিক সম্মানের। আমি একটা সীমা বজায় রাখি। সেটা অতিক্রম করে কখনও ওর সঙ্গে কথা বলি না। বাইরের লোকে আমাদের সম্পর্কটা বুঝবে না।’

শোনা যায়, ২০০৯-এর আগে সালমান-ক্যাটরিনা নাকি চার বছর ডেটও করেছিলেন। কিন্তু কখনও সেই সম্পর্ককে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার কথা ভাবেননি। ক্যাটরিনার ক্ষেত্রে বরাবরই অন্যরকম সালমান। রণবিরের সঙ্গে সম্পর্কে জড়ালেও ক্যাটরিনার বিপদে সবসময় পাশে থেকে সাহস যুগিয়েছেন, আগলে রেখেছেন।

একসঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয়ও করেছেন একাধিক ছবিতে। রণবিরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা মাথার উপর ছাতার মতো দায়িত্ব পালন করছেন। বেশ কিছুদিন বিরতির পর আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির মাধ্যমে অনস্ক্রিন কামব্যাক করছেন সালমান-ক্যাটরিনা। এই ছবির শুটিংয়ে অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছেন এই জুটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক দর্শক ক্যাটরিনাকে অনুরোধ করে লিখেছেন, আপনি সালমানকে বিয়ে করুন। এ প্রস্তাবের উত্তরও দিয়েছেন নায়িকা। শুধু লিখেছেন, ‘হুম…।’ সিনেমায় তাদের বিয়ে হয়েছে অনেকবার, বাস্তবে কী হবে সবার অজানা।

আপনার মতামত জানানঃ