সিয়ামের নায়িকা আফ্রি, চমক রিয়া সেন

প্রকাশিতঃ মার্চ ১৩, ২০১৯ । ১৫:৪৮
আপডেটঃ মার্চ ১৩, ২০১৯ । ১৫:৪৮

বিনোদন প্রতিবেদকঃ ‘পোড়ামন ২’ ছবি দিয়ে ঢাকাই সিনেমাতে অভিষেক হয় সিয়ামের। মন্দা আর নানা সংকটের বাজারে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে রায়হান রাফি পরিচালনায় প্রথম ছবিতেই ব্যবসা সফল নায়ক হিসেবে যাত্রা করেন তিনি। এরপর সিয়াম তার অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন ‘দহন’, ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাতে।

বর্তমানে সিয়ামের হাতে রয়েছে বেশকিছু সিনেমার প্রস্তাব। তার মধ্যে চূড়ান্ত হয়েছে রায়হান রাফির ‘স্বপ্নবাজি’-তে কাজ করা। এবার জানা গেল, নতুন আরও একটি ছবির নাম। ‘কামরূপ কামাখ্যা’ নামের সিনেমাতে কাজ করতে যাচ্ছেন সিয়াম।
হাসান ইমামের ‘কামরূপ কামাখ্যা’ সিনেমার নায়ক হচ্ছেন সিয়াম। জানা গেছিল এতটুকুই। এই ছবিটিতে কে হচ্ছেন সিয়ামের নায়িকা জানা গেল আজ।

সিনেমাটির পরিচালক ও প্রযোজক হাসান ইমাম জানালেন ‘কামরূপ কামাখ্যা’ সিনেমায় সিয়ামের নায়িকা হচ্ছেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা। শুধু তাই নয়, বিশেষ একটি চরিত্রের জন্য থাকছেন ওপার বাংলার রিয়া সেন।

পরিচালক ও প্রযোজক হাসান ইমাম বলেন, ‘আমরা আমাদের ছবির নায়িকা হিসেবে আফ্রিকে চুক্তিবদ্ধ করেছি। রিয়া সেনও দুই সপ্তাহ আগে চুক্তিবদ্ধ হয়েছেন।’

উল্লেখ্য, ‘কামরূপ কামাখ্যা’ একজন বাবা ও ছেলের গল্প নিয়ে নির্মিত হচ্ছে। যেখানে বাবা অনেক বছর ধরে নিখোঁজ থাকে। সিনেমাটির শুটিং শুরু হবে সেপ্টেম্বর থেকে।

আপনার মতামত জানানঃ