সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জাপা চেয়ারম্যানের

সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জাপা চেয়ারম্যানের

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
বুধবার (৭ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় প্রয়াত সুষমা স্বরাজের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন তিনি। পাশাপাশি সুষমা স্বরাজের শোকার্ত পরিবার ও ভারতের সাধারণ মানুষের প্রতি সমবেদনা জানিয়েছেন জিএম কাদের।
শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, সুষমা স্বরাজের মৃত্যুতে উপমহাদেশের রাজনীতিতে এক আদর্শবান রাজনীতিবিদের জীবনাবসান হলো। সুষমা স্বরাজের মৃত্যুতে ভারতের রাজনীতিতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।
তিনি বলেন, সুষমা স্বরাজ বারবার লোক সভা ও বিধান সভার সদস্য নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন, ভারতের রাজনীতিতে তিনি অসাধারণ জনপ্রিয়তার অধিকারী ছিলেন। বন্ধু প্রতিম বাংলাদেশ ও ভারতের সম্পর্ক উন্নয়নে সুষমা স্বরাজ সব সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
বাংলাদেশ ও ভারতের দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সুষমা স্বরাজের অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন তিনি।
ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে আরও শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি এবং জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

আপনার মতামত জানানঃ