আখাউড়ায় ৩০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মোঃ সিজান খাঁন সোহাগ ভৈরব জোনাল প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার ৫ নং দক্ষিণ ইউনিয়নের হিরাপুর গ্রাম থেকে মাদক ব্যবসায়ী ১ মোহাম্মদ এনামুল হক প্রকাশ্যে এনা মিয়া (৩১) পিতা মোঃ এলু ভূঁইয়া গ্রাম শ্রীপুর পূর্বপাড়া থানা বিজয়নগর ।২ মোহাম্মদ ওয়াসিম মিয়া (৩৬) পিতা মৃত আলী আকবর গ্রাম শাহবাজপুর ১ নং গেইট ।

৩ এজাজ আহমেদ রবিন (২০) পিতা সিদ্দিক মিয়া গ্রাম শাহবাজপুর ২নং গেইট। সর্ব থানা সরাইল জেলা ব্রাহ্মণবাড়িয়া। ইয়াবা নিয়ে আটক হওয়ার বিষয়টি জানতে চাইলে আখাউড়া থানার সহকারী উপ পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজওয়ান আলী মোল্লা, এবং সহকারী উপ পুলিশ পরিদর্শক জনাব মোহাম্মদ হাসান মোরশেদ। ক্রাইম পেট্রোল ইনভেস্টিগেশন লিমিটেড বাংলাদেশ।

ক্রাইম পেট্রোল বিডিকে জানান আজ মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে হিরাপুর হতে একটি লাল রঙের মোটরবাইকে আসার সময় তাদের দেহ তল্লাশি করে ৩০০পিছ মাদকদ্রব্যের ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করা হয় ।এবং মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। আখাউড়া থানার পুলিশ আরো জানান মাদকের বিরুদ্ধে বর্তমান সরকারের যেই জিরো টলারেন্স জারি করেছেন তা বাস্তবায়নের পৌঁছাতে মাদকবিরোধী যে কোন অভিযান তারা পরিচালনা করবেন এবং আইনি প্রক্রিয়া হাতে নেবেন।