আবারও অমিতাভ রেজার সঙ্গে সিয়াম

বিনোদন প্রতিবেদকঃ ‘পোড়ামন ২’ সিনেমায় নিজেকে প্রমাণ করে একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন চিত্রনায়ক সিয়াম। এর মধ্যে ব্যস্ত ছিলেন ‘শান’ সিনেমার শুটিং নিয়ে। সিনেমায় আসার আগে নাটকে অভিনয় করে কিংবা বিজ্ঞাপনের মডেল হয়েও দারুণ জনপ্রিয় ছিলেন। এখনও সিনেমার কাজের ফাঁকে বিজ্ঞাপনে কিংবা বড় বাজেটের মিউজিক ভিডিওতেও অভিনয় করছেন।

নতুন খবর হলো সম্প্রতি খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজার পরিচালনায় একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। রাজধানীর একশ ফিটে এর শুটিং শেষ হয়েছে । প্রায় দুই বছর পর আবারও অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় কাজ করলেন সিয়াম।

সিয়াম আহমেদ বলেন, ‘প্রায় দুই বছর আগে অমিতাভ ভাইয়ের পরিচালনায় একটি বিজ্ঞাপনের মডেল হয়েছিলাম। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা সবসময় অনেক ভালো। এবার একটি কোমল পানীয়র বিজ্ঞাপনের মডেল হলাম তার পরিচালনায়।’

সিয়াম আরও বলেন, ‘অমিতাভ রেজা ভাই সব সময় আমার কাজকর্মের খবর রাখেন। আমাকে পরামর্শ দেন। আমার একজন অভিভাবক তিনি। সব সময় তার কাছে ভালো কিছু করার উৎসাহ পাই। আশা করি আমাদের নতু বিজ্ঞাপনটি সবার ভালো লাগবে।’

সিয়াম জানান, আগামী ৫ জুলাই ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংয়ে অংশ নিতে বান্দরবান যাবেন তিনি। এরপর ৬ জুলাই থেকে সেখানে টানা শুটিং চলবে এই সিনেমার।