আমাদের সামাজিক অবক্ষয় থেকে বেড়িয়ে আসতে হবে- উপজেলা কর্মকর্তা মেহের নিগার

অপূর্ব দেব– বিজয়নগরে প্রশান্তি যুব কল্যান সংঘের উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচি ও সাংস্কৃতিক সন্ধ্যার অনুষ্টানে সংগঠনের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আক্তার, চান্দুরা ইউপি চেয়ারম্যান এম শামীউল হক চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা মসকর আলী , যুব উন্নয়ন কর্মকর্তা দেলোয়ার হোসেন, সমাজসেবা অফিসার আফরোজা বেগম এছাড়াও বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা তাতীলীগ আহŸায়ক আনিসুর রহমান খান বাপ্পী, রশিদ খন্দকার, আমিনুল হক আপন, আহম্মদ আলী, হাজী ইয়াকুব আলীসহ অন্নান্যরা।

সম্প্রতি ঘঠে যাওয়া বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ ও সুনামগঞ্জের শিশু তুহিনের উপর বর্বরতায় উদ্ধেগ ও অশ্রæশিক্ত হয়ে পড়েন উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার। তিনি আরও বলেন আমাদের এই নিষ্ঠুরতা থেকে বেড়িয়ে আসতে হলে সামাজিক কাউন্সিলিন দরকার সামাজিক সংগঠনগুলোকেও এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানটি স লনা করেন প্রশান্তি যুব কল্যান সংঘের সাধারন সম্পাদক আশিকুর রহমান (আশিক)। সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।