আল্পস পর্বতে মিললেন তারা ইংরেজি নববর্ষে

বিনোদনঃ ‘পথে যেতে যেতে পথে হলো দেখা’। সুইজারল্যান্ডের আল্পস পর্বতে শীতের ছুটি ও ইংরেজি নববর্ষ উদযাপন করতে আগেই গিয়েছেন সাইফ আলি খান ও কারিনা কাপুরের পরিবার। এরপর বিরাট কোহলি ও আনুশকা শর্মাও যান শীত উপভোগে। ছুটি কাটাতে গিয়ে একসঙ্গে ধরা পড়লেন বরুণ ধাওয়ান ও নাতাশা দলল প্রেমিক জুটিও। ফলে আল্পস পর্বতে গিয়ে একসঙ্গে মিলেছেন বলিউড তারকারা। তাই সবার আনন্দেই যোগ হয়েছে বাড়তি উচ্ছ্বাস।
বুধবার (১ জানুয়ারি) সকালে ইন্সটাগ্রামে বরুণ ধাওয়ান একটি তারকাখচিত ছবি শেয়ার করেছেন। ছবিতে রয়েছেন বিরাট কোহলি, আনুশকা শর্মা, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, বরুণ ধাওয়ান ও নাতাশা দলল। তবে এর বাইরে কারিশমা কাপুর এবং সাইফ-কারিনার ছেলে তৈমুরও আছেন সেখানেই। খুব সহজেই বোঝা যায়, নতুন বছরকে বেশ দারুণভাবেই উদযাপন করছেন এই তারকারা।
এর আগে সোমবার (৩০ ডিসেম্বর) অভিনেতা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা আল্পস পর্বতে বেশ রোমাঞ্চ করছিলেন। এসময় তারা ধরা পড়লেন আরেক তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মার ক্যামেরায়। আর এই দুই যুগলের নিজস্বী ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন বরুণ। মুহূর্তেই তা ভক্তদের মধ্যে ভাইরাল হয়ে যায়।
দুই যুগলের এই ছবিটির সঙ্গে বরুণ ধাওয়ান লেখেন, আমরা সবাই পর্বতের বন্ধু। সঙ্গে তিনি বিরাট কোহলি, আনুশকা শর্মা ও নাতাশা দললকেও মেনশন করেন। আর এই চার তারকার ভক্ত ও বন্ধুরাও ভালোবাসা শেয়ার করেন তাদের সঙ্গে।
এরপর মঙ্গলবার দেখা যায়, বরুণ ধাওয়ান তার প্রেমিকার সঙ্গে তুষার-আচ্ছাদিত আল্পস পর্বতে মিষ্টি রোদ পোহাচ্ছেন। এই চমৎকার মুহূর্তের ছবি শেয়ার করে তিনি লেখেন, আরও তুষার পড়ুক। সবাইকে ২০২০ সালের অনেক অনেক শুভেচ্ছা।