আশুলিয়ার বুড়িরবাজার এলাকা থেকে স্বামী স্ত্রীসহ ২ জনের লাশ উদ্ধার

শেখ মোঃশহিদুল ইসলাম: শুক্রবার ২৫ অক্টোবর ২০১৯ইং সকালে ঢাকা জেলার আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের বুড়িরবাজার এলাকার আকাশ মিয়ার ভাড়া বাড়ি থেকে মোঃ পারভেজ ওরফে সোহাগ (২৬), ও তার স্ত্রী মোছাঃ সাদিয়া বেগম (২৩), এর লাশ উদ্ধার করেছেন পুলিশ। মৃত স্বামী ও স্ত্রীর গ্রামের বাড়ি খুলনা বাগেরহাট।

শুক্রবার সকাল ৯ টার দিকে ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিক আকাশকে পাওয়া যায়নি, তবে এ ব্যাপারে মৃত সোহাগের মা ছেলে বৌয়ের শোকে সংবাদ কর্মীদের সাথে কথা বলতে পারেননি, এসময় সোহাগের বোন মোছাঃ মাসুদা বলেন, গত রাতে ১১ টার দিকে ভাই ভাবী রুমে ঘুমান সকালে দেখি ফাঁসি দেয়া অবস্থায় ঝুলে আছে। তিনি আরও বলেন, এক বছর আগে আমার ভাই বিয়ে করেছেন, পোশাক কারখানায় চাকরির পাশাপাশি কসমেটিক পণ্যের ব্যবসা করতেন। মৃত্যুর কারণ জানতে চাইলে মাসুদা বলেন, টাকা পয়সা নিয়ে মাঝে মধ্যে কথা কাটাকাটি হতো, তবে ঘটনার দিন কোনকিছু শোনতে পাইনি।

স্থানীয়রা জানান, সোহাগ ও তার স্ত্রী সাদিয়া বেগমের পরকিয়া থাকতে পারে, তাদের মোবাইল ফোন চেক দিলে জানা যাবে হয়ত। সোহাগ ও তার পরিবারের নিয়ে বছর খানেক এর বেশি বুড়ির বাজার এলাকায় আকাশের সাহেরা ভিলা ভাড়া বাসায় থাকছিলো। এই বাসায় বহিরাগত অনেকেই আসা যাওয়া করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার (এসআই) মোঃ আব্দুস সালাম বলেন, শুক্রবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থল ধামসোনা ইউনিয়নের বুড়ির বাজার এলাকার সাহেরা ভিলা নামক আকাশ মিয়ার ভাড়া বাড়ি থেকে দম্পতি সোহাগ ও তার স্ত্রী সাদিয়া বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি বলেন, ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছেন, ময়নাতদন্তের পর জানা যাবে, এ ব্যাপারে ইউডি মামলা হবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।