আশুলিয়ায় ৯ম শ্রেণির এক ছাত্রের রহস্যজনক মৃত্যু!

শেখ মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার: ঢাকার আশুলিয়ার গুমাইল হাই স্কুলের ৯ম শ্রেণির ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসী জানায়, মানিকগঞ্জ সদরের শ্রী ওয়াসিম সরকারের বড় ছেলে শ্রী অন্তর সরকার (১৬), এর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। অনেকেই বলেন, অন্তর ভালো ছেলে, তার কারো সাথে কোনো বিবাদ ছিলো না, সে আত্মহত্যা করবে কেন? আর হত্যার শিকার হবেই বা কেন!

মৃত অন্তরের বাবা মা বলেন, তারা গুমাইল একটি গার্মেন্টসে চাকরি করেন, এ ঘটনার কিছুই জানেন না তারা। অন্তরের বাবা ওয়াসিম বলেন, খবর পেয়ে বাসায় এসে দেখেন তার ছেলের এই অবস্থা। পরে চিকিৎসার জন্য স্থানীয় নারী ও শিশু হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার অন্তরের মৃত্যু ঘোষনা করেছেন। এ ব্যাপারে ঘটনাস্থল ভাড়া বাড়ির মালিক মোঃ শফিক উদ্দিন সরকার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এলাকায় নেই, অন্তর আত্মহত্যা করেছে। এলাকাবাসী অনেকেই বলেন, অন্তর হিন্দু ছেলে হয়ত কোনো প্রেম ঘটিত ঘটনা হতে পারে।

অন্তরের ক্লাসের ছেলে মেয়েরা অনেকেই বলেন, অন্তর খুবই ভালো ছাত্র ও ভালো ছেলে, সে কেন আত্মহত্যা করবে? এলাকাবাসীর দাবি-এ বিষয়ে সঠিকভাবে তদন্ত করা হোক। আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃত অন্তরের লাশ থানায় নিয়ে গেছে,

পুলিশ জানান, লাশ ময়না তদন্ত করার পর জানা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা। এ রিপোর্ট লেখা পর্যন্ত অন্তরের লাশ আশুলিয়া থানায় রয়েছে।