আসছে ‘দ্য সুইসাইড স্কোয়াড’

বিনোদনঃ আবারও নতুন করে বড় পর্দায় আসবে হলিউডের সুইসাইড স্কোয়াড। উইল স্মিথ, মার্গট রবি ও ভায়োলা ডেভিস অভিনীত ২০১৬ সালের ব্লকবাস্টার সিনেমাটি আবার আনছেন পরিচালক জেমস গান।
ভক্তদের মধ্য টানটান উত্তেজনা বা বিস্তারিত জানার বিপুল আগ্রহ থাকলেও ‘দ্য সুইসাইড স্কোয়াড’র নির্মাতা জেমস গান মুখে একদম কুলুপ এটে রেখেছেন। সিনেমাটি শুধু পরিচালনাই করছেন না, এর কাহিনীও লিখেছেন তিনি নিজেই। ফলে কী থাকছে ৫৩ বছর বয়সী এই পরিচালকের ঝুলিতে তা এখনও বোঝা যাচ্ছে না। তবে তিনি যে তার সর্বশ্রেষ্ঠ সিনেমা বানানোর জন্যই উঠে পড়ে লেগেছেন তা তার অঙ্গীকারেই বোঝা যায়।
সোমবারে জেমস গান তার টুইটারে লেখেন, এই মুহূর্তে আমি আমার সেরা সিনেমাটি বানাতেই মনোযোগী। সুইসাইড স্কোয়াডের ওপর কাজ করছি। অনেক বছর ধরেই আমি এটা ভালোবাসি। এই সিনেমাটির কাজ করে সত্যিই আমার সপ্ন বাস্তবে ধরা দিলো।
এর আগে রোববারে সিনেমাটির কলাকুশলীদের কয়েকজনের নাম ঘোষণা করেন জেমস গান। ঘোষণা অনুযায়ী সিনেমাটিতে অভিনয় করছেন মারগট রবি, তাইকা ওয়াতিতি, জোয়েল কিনাম্যান, ইদ্রিস এলবা, জই কুর্টনি, অ্যালিস ব্রাগা, নাথান ফিলিয়ন, ভায়োলা ডেভিস প্রমুখ।
‘দ্য সুইসাইড স্কোয়াড’ সিনেমাটি মুক্তি পাবে ২০২১ সালের ৬ আগস্ট। তবে একে ২০১৬ সালের মূল সিনেমা ‘সুইসাইড স্কোয়াড’র পুনরাগমন হিসেবে বলা হচ্ছে।
ডেভিড আয়ার পরিচালিত এবং উইল স্মিথ, মার্গট রবি ও ভায়োলা ডেভিস অভিনীত ‘সুইসাইড স্কোয়াড’ (২০১৬) সমালোচকদের কাছে বাজে মূল্যায়ন পেলেও দর্শকরা সিনেমাটিকে দারুণভাবে গ্রহণ করেছেন। ফলশ্রুতিতে ব্লকবাস্টার তকমা পায় সিনেমাটি।
https://youtu.be/CmRih_VtVAs