করোনা ভাইরাস- নেত্রকোনায় জজসহ আরও ২২ জন শনাক্ত

কোভিড ১৯ঃ গত ২৪ ঘণ্টার সর্বশেষ তথ্য

জেলা প্রতিবেদকঃ নেত্রকোনায় জেলা ও দায়রা জজসহ নতুন করে আরও ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন নারী রয়েছেন।

গতকাল শুক্রবার রাতে জেলা সিভিল সার্জন কাযালয় থেকে এই তথ্য জানানো হয়। এ নিয়ে জেলায় কোভিড–১৯–এ আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৯৯ জনে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবির (৫০), জেলা প্রশাসকের কার্যালয়ের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ (২৯) সদর উপজেলায় চারজন, কেন্দুয়ায় সোনালী ব্যাংকের চার কর্মকর্তা ও রূপালী ব্যাংকের এক কর্মকর্তাসহ ১১ জন, মদনে সোনালী ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজন, মোহনগঞ্জে হাসপাতালের দুই স্বাস্থ্যকর্মী ও পূর্বধলায় একজন মৎস্য কর্মকর্তা রয়েছেন।

জেলা সির্ভিল সার্জন মো. তাজুল ইসলাম বলেন, শুক্রবার জেলা ও দায়রা জজসহ নতুন করে ২২ জন কোভিড–১৯ রোগী শনাক্ত হয়েছেন। নেত্রকোনায় গত ২ এপ্রিল থেকে শুক্রবার পর্যন্ত পরীক্ষাগারে ২ হাজার ৮৫৪টি নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ৭৮৪টির ফল পাওয়া গেছে। এতে মোট ১৯৯ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৮ জন। মারা গেছেন দুজন।

সিভিল সার্জন কার্যালয় জানায়, জেলায় প্রথম দুজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে গত ১০ এপ্রিল। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১৯৯ জন। এর মধ্যে কলমাকান্দা উপজেলায় ৪ জন, দুর্গাপুরে ৮, নেত্রকোনা সদরে ৫০,
বারহাট্টায় ১৪, কেন্দুয়ায় ৪৩, আটপাড়ায় ১৯, মদনে ১৪, মোহনগঞ্জে ২১, খালিয়াজুরিতে ৬ ও পূর্বধলায় ২০ জন রয়েছেন।