কালিয়াকৈরে এক ছাত্রীকে শ্বাসরোধে হত্যা নিখোঁজের ৭দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতাঃ গাজীপুরের কালিয়াকৈরে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের ৭ দিন পর তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ঢালজোড়া এলাকার একটি পুকুরের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত হলো, কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া এলাকার আব্দুল আলীমের মেয়ে আঁখি আক্তার (১৩)। তিনি স্থানীয় রিডা মডেল স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, আঁখি গত ৭ দিন আগে সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপরই সে নিখোঁজ হয়। অনেক খোঁজা-খুজি করেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। বুধবার সকালে উপজেলার ঢালজোড়া এলাকার খন্দকার শাজাহান মিয়ার পুকুরের পাশে হাড়গুড়ের বিভিন্ন অংশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে তারা পুলিশ ও নিখোঁজ ছাত্রীর বাড়িতে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই হাড়গুড় উদ্ধার করে। এ সময় পাশের বিলের পানিতে ভেসে থাকা অর্ধগলিত দেহের বাকী অংশ উদ্ধার করা হয়। লাশের পাশে জুতা দেখে পরিবারের লোকজন আঁখির লাশ শনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় উড়না পেচাঁনো এবং নিহতের হাড়গুড় ছড়ানো ছিটানো অবস্থায় ছিল। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ওই ছাত্রীকে শ্বাসরোধে হত্যার পর ওই স্থানে তার লাশ ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে গেছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের পর হত্যাকান্ডের সঠিক কারণ জানা যাবে।