কিশোরগঞ্জে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুসহ দুইজনের মৃত্যু

সড়ক দুর্ঘটনা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ইটনা ও পাকুন্দিয়া উপজেলায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ দুটি ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১২টার দিকে পাকুন্দিয়া উপজেলা সদরের মঙ্গলবাড়িয়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে অমি নামে সাত বছরের একটি শিশু। সে মঙ্গলবাড়িয়া গ্রামের রাকি মিয়ার ছেলে।

পরিবারের লোকজন জানায়, ঘরের টিনের বেড়ার সঙ্গে একটি বাইসাইকেল হেলান দিয়ে রাখা ছিল। ঘরে বিদ্যুতের তার থেকে টিনের বেড়াসহ বাইসাইকেলটি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এ সময় শিশু অমি সাইকেলে স্পর্শ করলে বিদ্যুতায়িত। আশঙ্কাজনক অবস্থায় পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্যপ্রকল্পে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাসপতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, একই দিন দুপুরে ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের রায়হাটি গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয় খুর্শিদ মিয়া (৪০) নামে এক কাঠমিস্ত্রির। তিনি রায়হাটি গ্রামের ধন মিয়ার ছেলে।

ইটনা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে গ্রামের একটি বাড়িতে বিদ্যুৎচালিত ড্রিল মেশিন দিয়ে সিমেন্টের পিলার ছিদ্র করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন খুর্শিদ মিয়া। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ইটনা উপজেলা স্বাস্থ্য প্রকল্পে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।