কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে স্ত্রীর হত্যায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে স্ত্রী জুয়েনা আক্তার (১৯) হত্যায় অভিযুক্ত স্বামী সুমন মিয়াকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের সগড়া বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
সুমন মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার চংশোলাকিয়া এলাকার আব্দুর রহিম ভুট্টোর ছেলে। জুয়েনা আক্তার একই উপজেলার কাশোরারচর গ্রামের অলি নেওয়াজের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে জুয়েনা আক্তার কাশোরারচর গ্রামে বাবার বাড়িতে অবস্থান করছিলেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে সুমন মিয়া শ্বশুরবাড়ি কাশোরারচর গ্রামে যান। সেখানে স্ত্রী জুয়েনার ঘরে সুমন রাত্রিযাপন করার পর ভোরে তিনি বেরিয়ে যান।
বুধবার (১৬ অক্টোবর) সকালের দিকে জুয়েনার বাবা অলি নেওয়াজ খবর নিতে গিয়ে মেয়ের ঘরে গিয়ে বিছানায় কম্বল মোড়ানো অবস্থায় মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান স্বামী সুমন। পরে বিকেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে জুয়েনার বাবা অলি নেওয়াজ বাদী হয়ে সুমনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।