কুমারখালীতে অস্ত্র ঠেকিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা,গ্রেফতার ১

কুষ্টিয়া প্রতিবেদকঃ কুষ্টিয়ার কুমারখালীতে নবম শ্রেনির এক স্কুল ছাত্রীকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে রাকিবুল (২২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার দুপুরে উপজেলার বাগুলাট ইউনিয়নের মধুপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এঘটনার মূলহোতা ফারুক হোসেন (৩২)পালাতক রয়েছে।
রাকিবুল বাগুলাট ইউনিয়নের মধুপুর গ্রামের আফান উদ্দিনের পুত্র ও ফারুক একই এলাকার মোতাহার হোসেনের বখাটে পুত্র।এঘটনায় মেয়েটির মা বাদী থানায় একটি মামলা দায়ের করে।মামলা নং-১৩, তাং-১৫/০২/২০২০।
মেয়েটির পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, গত ১৪/০২/২০২০ ইং তারিখ রোজ শুক্রবার সন্ধায় মেয়েটি নিজ বাড়ির পিছনে গবরের লাঠি আনতে গেলে ওৎ পেতে থাকা ফারুক, রাকিবুল ও অজ্ঞাতত ২ জন দেশীয় অস্ত্র (হুজালী) ঠেকিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক স্থানীয় সাত্তার মাষ্টারের আম বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।এসময় মেয়েটি ঘটনার মূলহোতা ফারুকের হাতে কাঁমড় মেরে পালানোর সময় চিৎকার করে এবং মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে।
ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান,ঘটনার মূলহোতা পালিয়ে গেলেও সহায়ককে গ্রেফতার করা হয়েছে।তিনি আরো জানান,মূল হোতাকে ধরার জন্য পুলিশী অভিযান অব্যহত রয়েছে।