কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত

বন্দুকযুদ্ধ

কুমিল্লাঃ কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল্লাহ আল পায়েল নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে প্রায় দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার জালুয়াপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত পায়েল আদর্শ সদর উপজেলার চম্পকনগর সাতোরা গ্রামের সুলতান মাহমুদের ছেলে। তিনি মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে বিজিবি।

বিজিবি জানায়, আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের জালুয়াপাড়া এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান যাচ্ছে এমন খবরে ওই এলাকায় বিজিবির একটি দল অভিযানে নামে। এ সময় মাদক ব্যবসায়ীরা ওই স্থানে বিজিবির উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ হয়ে গুলি ছোড়ে। এতে বিজিবিও পাল্টা গুলি চালায়।

এ সময় গুলিবিদ্ধ হয়ে আবদুল্লাহ আল পায়েল (৩০) নামে এক মাদক ব্যবসায়ী আহত হন ও অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পায়েলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা-১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন বলেন, মাদক ব্যবসায়ী পায়েলের কোমরে বাধা পলিথিনের ব্যাগ থেকে ১ হাজার ৯৯৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে।