কুষ্টিয়া কুমারখালীতে এক সন্তানের জননীকে একাধিক বার ধর্ষণ

জেলা প্রতিনিধি কুষ্টিয়া কুষ্টিয়ার কুমারখালীর পান্টি ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এক সন্তানের জননী একাধিক বার ধর্ষণের শিকার হয়েছে একই গ্রামের মৃত আবুল কালাম আজাদের মাদক ব্যবসায়ী, চরিত্রহীন, লম্পট ও বখাটে ছেলে মোঃ রিপন শেখ (২৮) কর্তৃক। এই ঘটনায় রিপন শেখ ও তার সহযোগী আকবর আলীর ছেলে মোঃ স্বপন আলীর বিরুদ্ধে গত বুধবার ধর্ষিতা নিজে বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং-০৮, ১১/০৯/২০১৯।
সরেজমিন গিয়ে এলাকাবাসী ও ধর্ষিতার পরিবার সুত্রে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর দুপুরে মেয়েটি স্মার্ট কার্ডের জন্য ছবি তুলে পান্টি ইউনিয়ন পরিষদ থেকে বাড়ি ফেরার পথে কেষ্টপুর ব্রীজের কাছ থেকে রিপন ডাক দেয়।এসময় মেয়েটি রিপনের কাছে আসলে রিপন হাত মুখ বেঁধে মাঠের মধ্যে হত্যার হুমকি দেখিয়ে ধর্ষণ করে।এরপর মাঠের মধ্যে স্বপনের বাড়িতে রেখে রাতভর একাধিকবার ধর্ষণ করে। দুইদিন পর ফিরিয়ে দেয়।
এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,গত ৯ সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে। তবে মেয়েটি এর আগেও একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে।এঘটনায় মেয়েটি বাদি হয়ে মামলা দায়ের করেছে।মেয়েটিকে মেডিকেল টেষ্টের জন্য কুুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামীকে ধরতে অভিযান অব্যহত রয়েছে।