কেকে গুলি জন্মদিন উদযাপন (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক: সাধারণত কেকে মোম দিয়ে জন্মদিন উদযাপন করা হয়েছে। ভারতের উত্তরপ্রদেশে কেকে গুলি করে এক যুবক তার জন্মদিন উদযাপন করেছেন।
সেই তরুণের জন্মদিন উদযাপনের ভিডিও এখন সামাজিক যোগাযোগের মাধ্যমসহ ইন্টারনেট জগতে ভাইরাল হয়েছে। উত্তরপ্রদেশের বাগপত জেলার সারুরপুর খেরকি গ্রামের ওই যুবকের জন্মদিন ছিল গত বুধবার।
কলকাতার দৈনিক আনন্দবাজার পত্রিকা তাদের এক অনলাইন প্রতিবেদনে নিজের জন্মদিনের কেকে গুলি করে দেশটির এক তরুণের এ অভিনব উদযাপনের খবর প্রকাশিত হয়েছে। আনন্দবাজার বলছে, অভিনব এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় হইচই।
ভিডিওতে দেখা যাচ্ছে, পরিকল্পনামতো বন্ধুবান্ধবদের একত্রিত করে তাদেরকে নিয়ে জন্মদিন উদ্যাপনের প্রস্তুতি নিচ্ছেন ওই যুবক। তার হাতে একটি দেশি পিস্তল দেখা যায়। কেকটি মাঝখানে রাখার পর যুবকটি তাতে গুলি করেন; এরপরই বন্ধুবান্ধবরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো শুরু করেন।
ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ার পর টনক নড়ে বাগপত পুলিশের। বেআইনি অস্ত্র ব্যবহারের অভিযোগে ওই যুবককে শিগগিরই গ্রেফতার করারও প্রতিশ্রুতি দিয়েছে তারা। তবে এখন পর্যন্ত তাকে গ্রেফতার করা গেছে কি-না।
https://twitter.com/ShadabNBT/status/1156557042498191360