কেরানীগঞ্জে বাক-বিতণ্ডার জেরে ছুরিকাঘাতে এক কিশোর খুন

খুন

কেরানীগঞ্জ (ঢাকা): বাক-বিতণ্ডার জেরে ছুরিকাঘাতে কেরানীগঞ্জে অন্তর চন্দ্র মণ্ডল (১৯) নামের এক কিশোর খুন হয়েছেন। শুক্রবার (১১ অক্টোবর) রাত ৮ টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা কাচারীপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ছুরিকাঘাতে অভি সরকার (১৮) নামে আরেক কিশোর আহত হয়েছে। এ সময় এলাকাবাসী হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মামুন নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (৮ অক্টোবর) ঐ এলাকার কিশোরদের সঙ্গে অন্য গ্রামের কিশোরদের বাক বিতণ্ডা হয়। পরে এলাকাবাসী বিষয়টি মীমাংসা করে দেয়। ঐ ঘটনার জের ধরে একদল কিশোর দেশিয় ছুরি নিয়ে কাচারিপাড়া এলাকায় মহড়া দেয়। এ সময় তারা অন্তর ও অভিকে সামনে পেয়ে ছুরিকাঘাত করে। এতে অন্তর ঘটনাস্থলেই মারা যায়। অভিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত অভির বোন জামাই তাপস দাস বলেন, অভি ইন্টারনেটের ব্যবসা করে। সে ঐ এলাকায় ইন্টারনেটের বিল উঠাতে গিয়েছিল। দুর্বৃত্তরা তাকে রাস্তায় পেয়েই ছুরিকাঘাত করে।

নিহত অন্তরের মামা অপু বলেন, অন্তর গাড়ি মেরামতের কাজ করত। সে কাজ শেষে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। অন্তরের বাবার নাম অখিল চন্দ্র মণ্ডল। তারা এ এলাকারই বাসিন্দা।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) মোহাম্মদ শাহ জামান জানান, ঘটনার খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এবং হাসপাতালে যাই। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। হত্যার কোনো কারণ এখনো জানা যায়নি। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।